বিজ্ঞাপন

উত্তরায় পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার

November 16, 2018 | 6:40 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর উত্তরা ৯ নম্বর সেক্টরের একটি বাসা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

শুক্রবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে উত্তরা ৯নং সেক্টরের ৩/ডি রোডের ৩নং বাসা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নিহত আজাহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক পরিদর্শক (টিআই) হিসাবে কর্মরত ছিলেন। ছুটিতে ঢাকার উত্তরায় ভাড়া বাসায় এসেছিলেন তিনি।

বিজ্ঞাপন

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে আত্মহত্যার বিষয়টি জানানো হয়। ঘটনাস্থলে গিয়ে টিআই আজহারুলকে বিছানায় পাওয়া যায়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক মঞ্জুরুল বলেন, ‘টিআই আজহারুল ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ঝুলে আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

ভাই মিনহাজুল ইসলাম জানান, চলতি সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া থেকে বদলি হয়ে কক্সবাজারে যান টিআই আজহারুল। ঢাকায় বদলির জন্য আবেদন করার কথা বলে ছুটিতে আসেন তিনি। উত্তরার ভাড়া বাসায় তার স্ত্রী ও তিন ছেলেমেয়েসহ বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর জেলার দামাদর্জি গ্রামে। বাবার নাম মৃত আব্দুর রহিম চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন