বিজ্ঞাপন

উড়োজাহাজ দুর্ঘটনা : বিকেলে দেশে আসছেন মেহেদি-স্বর্ণা-অ্যানি

March 16, 2018 | 2:09 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : শেহরিন আহমেদের পর দেশে ফিরছেন কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় বেঁচে যাওয়া আরও তিন বাংলাদেশি। বিকেল সোয়া ৩টায় ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে তাদের।

কাঠমান্ডু মেডিকেল কলেজে চিকিৎসা নেওয়া তিনজন এরইমধ্যে নেপালের চিকিৎসকদের ছাড়পত্র পেয়েছেন।

নেপালে বাংলাদেশ দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি অসিত বরণ সরকার জানান, মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুপাত ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি শুক্রবার দুপুরে দেশের উদ্দেশে রওনা হবেন।

বিজ্ঞাপন

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক কামরুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার (১৬ মার্চ) বিকেল সোয়া ৩টায় একটি বিশেষ বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওই তিনজন পৌঁছাবেন। এরপর তাদের হাসপাতালে ভর্তি করা হবে।

উড়োজাহাজে ছিলেন (বাঁ থেকে) স্বর্ণা, আলোকচিত্রী এফ এইচ প্রিয়ক, তার স্ত্রী অ্যানি ও তাঁদের সন্তান তামারা। স্বর্ণা ও অ্যানি নেপালের হাসপাতালে চিকিৎসাধীন। তবে সন্তানসহ প্রাণ হারিয়েছেন প্রিয়ক

বিজ্ঞাপন

তিনি আরও জানান, গতকাল বিকেলে ইয়াকুব আলী নামে আহত এক যাত্রীকে কাঠমান্ডু থেকে দিল্লীতে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসার জন্য আবেদন করা হয়েছে। আহতরা যদি চায় তাহলে ইউএস বাংলা কর্তৃপক্ষ তাদের পর্যায়ক্রমে চিকিৎসা দেবে।

এরআগে গতকাল শাহরিন আহমেদকে দেশে এনে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ব্যবসায়ী মেহেদীর বাড়ি গাজীপুরের শ্রীপুরের নগর হাওলা গ্রামে। স্ত্রী স্বর্ণাকে নিয়ে ফুপাতো ভাই ফারুক হোসেন প্রিয়কের পরিবারের সঙ্গে গত সোমবার ইউএস-বাংলার ফ্লাইট বিএস২১১ তে নেপাল যাচ্ছিলেন তিনি।

কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় উড়োজাহাজটি বিধ্বস্ত হলে ৫১ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে চার ক্রুসহ ২৬ জন ছিলেন বাংলাদেশি।

বিজ্ঞাপন

মেহেদীদের পাঁচজনের দলের মধ্যে তিনজন বেঁচে গেলেও আলোকচিত্রী প্রিয়ক আর তার শিশু সন্তান প্রিয়ন্ময়ী তামারার মৃত্যু হয় ওই দুর্ঘটনায়।

সারাবাংলা/একে

আরও পড়ুন

মেন্টাল ট্রমায় শাহরিন,শারীরিক অবস্থা স্থিতিশীল

বৃহস্পতিবার সারাদেশে শোক, শুক্রবার প্রার্থনা

কটেশ্বরের দমকা পাহাড়ি হাওয়া কেড়ে নিলো ৫১ প্রাণ!
নেপালের বিমানবন্দরে ৭০টির বেশি দুর্ঘটনা

পরিবারগুলোর জন্য আমরা সাধ্যমতো চেষ্টা করছি : প্রধানমন্ত্রী

কাঠমান্ডুর প্লেন দুর্ঘটনায় জাতিসংঘের শোক

নেপালে গেল বাংলাদেশের মেডিকেল টিম

৭ জনকে ছাড়পত্র, দেশে ফিরছেন ৪ জন

দেশে ফিরছে শাহরিন, রেজওয়ানুল ভর্তি সিঙ্গাপুরে

তদন্তে লাগতে পারে দীর্ঘ সময় : সিভিল অ্যাভিয়েশন

ঢামেকে নেওয়া হচ্ছে শাহরিনকে, প্রস্তুত আইসিইউ

দেশে ফিরছেন আরও ৩ জন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন