বিজ্ঞাপন

একদিকে থেরক্স-স্টোন, অন্যদিকে জেনিফার-ব্র্যাড  

June 4, 2018 | 10:38 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

চার মাস হয়ে গেল আলাদা থাকছেন জাস্টিন থেরক্স ও জেনিফার অ্যানিস্টন। হলিউডের তুমুল আলোচিত এই জুটি সংসার করেছেন তিন বছর। বিচ্ছেদের পরে থেরক্স প্রথমেই আঙুল থেকে খুলে ফেলেন বিয়ের আংটি। এরপর অংশ নেন নিউ ইয়র্কের একটি ফ্যাশন শো’তে। এখানে কাজ শেষ করে তিনি উড়াল দেন দক্ষিণ ফ্রান্স, সেখানে অস্কারজয়ী অভিনেত্রী এমা স্টোনের সঙ্গে কাটান অন্তরঙ্গ অবকাশ সময়।

একুশ শতকে শোকের আয়ু নাকি মোটে তিন দিন! হলিউড তারকাদের জন্য এটি হয়তো তিন ঘণ্টাও নয়। আর আট-দশটা সাধারণ ঘটনার মতো বিয়ে বা বিচ্ছেদের সিদ্ধান্তও এরা নিয়ে ফেলেন হাসতে-খেলতে। নইলে জেনিফারও কেন অনুসরণ করবেন থেরক্সের পদাঙ্ক, খুঁজে নেবেন অন্য কোন ঘর।

জেনিফার অবশ্য ‘নতুন’ করে ফিরে গিয়েছেন পুরোনো স্বামী ব্র্যাড পিটের কাছে। বিচ্ছেদের পর থেকেই এ দুজনকে দেখা যাচ্ছে একসঙ্গে। হলিউডি শোবিজ ম্যাগাজিন গুলো অনেকদিন থেকেই লিখে যাচ্ছে তাদের পুনর্মিলনের গল্প। নিন্দুকেরা বলছে, গোপনে সংসার পেতেছেন এই তারকা জুটি।

বিজ্ঞাপন

জেনিফারকে কাছে পেতে ব্র্যাড পিট ছেড়ে এসেছেন অ্যাঞ্জেলিনা জোলিকে। বিচ্ছেদের আগে সংসার ও প্রেম মিলিয়ে বারো বছর একই ছাদের নিচে সংসার করেছেন ‘মিস্টার ও মিসেস স্মিথ’ খ্যাত এই তারকা দম্পতি। তাদের সংসারে রয়েছে ছয়টি সন্তানও।

বিচ্ছেদের পর ব্র্যাড পিট অবশ্য কিছুটা চুপসে গিয়েছিলেন। সেসময় খুব গুরুত্বপূর্ণ অনুষ্ঠান ছাড়া কোথাও দেখা যায়নি তাকে। গত মার্চে এসেছিলেন অস্কার পার্টিতে। সেখানে নিজের খোলস ছেড়ে এসে বেশ আনন্দ করেছেন তিনি, চুটিয়ে আড্ডা দিয়েছেন সহকর্মীদের সঙ্গে। এ ঘটনার বর্ণনায় বিখ্যাত ‘ই অনলাইন’ লিখেছিল, ‘জোলিকে ছেড়ে বেশ ভালো আছেন পিট।’

পিট ভালো থাকলে জোলি কেন ভালো থাকবেন না? এই ‘একলা সময়ের সঙ্গী’ হিসেবে জোলি তাই বেছে নিয়েছেন বেশ কয়েকজনকে। এই বছরের শুরুতেই কম্বোডিয়ান র‌্যাপার প্রাচ লি’র সঙ্গে ঘুরতে দেখা গেছে তাকে। জোলির প্রেমিক হিসেবে উচ্চারিত হয়েছে ক্রিস হেমসওর্থ এবং ইথান হকের মতো তারকা অভিনেতার নামও। সবশেষে জানা গেছে মেচাচুসেটস ইন্সটিটিউট অফ টেকনোলজির অধ্যাপক নেরি ওক্সম্যানের সঙ্গে প্রেম করছেন জোলি!

বিজ্ঞাপন

জোলি-ব্র্যাডের সম্পর্ক ভাঙ্গনে অবশ্য দুজনেই নাকি বেশ কষ্ট পেয়েছিলেন! দুজনেই এই ঘটনাটিকে বলেছিলেন নির্মম। তবে এই জুটির বিচ্ছেদ পরবর্তী কার্যক্রম বলে দেয় এসব কথা ছিল মিথ্যা ও কষ্ট পাওয়াটা ছিলো লোক দেখানো।

অপরদিকে আন্না ফারিসের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা ক্রিস প্রাট বেছে নিয়েছেন কৃষকের জীবন। ছেলে জ্যাককে নিয়ে অনেকদিন থেকেই নিজের ফার্ম দেখাশোনা করছেন ‘গ্যালাক্সি অফ দ্যা গার্ডিয়ান’ তারকা। ফাঁকে ফাঁকে করছেন দুয়েকটা সিনেমার কাজ।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন