বিজ্ঞাপন

একসঙ্গে অভিনয় করতে নায়কের আহ্বান

April 8, 2018 | 4:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চলচ্চিত্রের নায়করা বিভিন্ন ভালো কাজের জন্য আহ্বান জানিয়ে থাকেন তাদের ভক্তদের বা সাধারণ মানুষদের। কিন্তু এবার ঘটলো অন্যরকম ব্যাপার। একসঙ্গে অভিনয় করার জন্য এক নায়ক আহ্বান জানালেন আরেক নায়ককে।

চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে একসঙ্গে অভিনয় করতে চিত্রনায়ক সাইমন সাদিক এ আহ্বান জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়ক সাইমন লেখেন ‘বাপ্পী চৌধুরী, আমি ভিলেন হয়ে কাজ করব, তাও রাজি হ ভাই। চল একসাথে সিনেমা করি।’

লেখা পড়ে বোঝাই যাচ্ছে এক সঙ্গে অভিনয় করতে রাজি হচ্ছেন না বাপ্পী। তাকে রাজি করাতেই এমন হৃদয়গ্রাহী আহ্বান জানিয়েছেন সাইমন।

বিজ্ঞাপন

‘মাল্টি কাস্টিং’ অর্থাৎ এক ছবিতে একাধিক নামি-দামি নায়ক নায়িকা নিয়ে সিনেমা তৈরির চল বিদেশে তো আছেই। বাংলাদেশেও হয়েছে এই ধরনের চলচ্চিত্র। চিত্রনায়ক রাজ্জাক আলমগীর, জসিম, ফারুকদের একসঙ্গে অনেক ছবিতেই দেখা গেছে।

তবে বর্তমান সময়ে এই চল নেই বলে অনেকেই পরিকল্পনা করছেন মাল্টি কাস্টিংয়ের ছবি বানাতে। এতে করে দর্শকদের সিনেমা দেখার আগ্রহ বাড়বে, সিনেমাটিও আসবে আলোচনায়।

তাহলে কেন চিত্রনায়ক বাপ্পী একসঙ্গে অভিনয় করতে চাইছেন না? ‘আমি অভিনয় করতে চাইছি না, বিষয়টা এমন না। আমি নিশ্চয়ই মাল্টি কাস্টিংয়ের সিনেমায় অভিনয় করব। সেরকম গল্প, চিত্রনাট্য ও চরিত্র পেলে কেন করব না।’

বিজ্ঞাপন

অন্যদিকে সাইমন রাজি হয়ে আছেন মাল্টি কাস্টিংয়ের সিনেমায় অভিনয় করার ব্যাপারে। তিনি বলেন, ‘আমি মনে করি চলচ্চিত্রের এই বাজারে বেশি বেশি মাল্টি কাস্টিংয়ের ছবি হওয়া উচিৎ। এতে সব শিল্পীদের ভক্তরা সিনেমা দেখতে আগ্রহী হবে। সিনেমার বাজেট বাড়বে। সিনেমা আরও আকর্ষনীয় হয়ে উঠবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন লেখার পর অনেকেই বিষয়টিকে সাধুবাদ জানাচ্ছেন। অনেকে চিত্রনায়ক বাপ্পীকে রাজি করানো জন্য অনুরোধ করছেন। রাজি করানোর বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টরা দৃষ্টি আকর্ষণ করছেন ‘জান্নাত’ খ্যাত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের। পরিচালক এক মন্তব্যে বলেছেন, তিনি চিত্রনায়ক বাপ্পীকে রাজি করানোর চেষ্টা করবেন।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন