বিজ্ঞাপন

এক সিলিং ফ্যানের কক্ষে মেঝেতে ঘুমাবেন সালমান

April 5, 2018 | 6:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ এপ্রিল) থেকেই ব্যারাকে থাকবেন বলিউড সুপারস্টার সালমান খান। আর এই ব্যারাক জীবনে তার সঙ্গী হবেন ভারতীয় ধর্মগুরু ‘আশারাম’। যৌন নির্যাতনের অভিযোগে তিনি যোধপুরের কারাগারে রয়েছেন ২০১৩ সাল থেকে। তবে একসঙ্গে নয়, পাশাপাশি দুটি রুমে থাকবেন সালমান ও আশারাম।

বেআইনিভাবে বিরল প্রজাতীর কৃষ্ণ ও চিত্রা হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার দণ্ডপ্রাপ্ত হন সালমান খান। পাঁচ বছরের জেল ছাড়াও দশ হাজার রুপি জরিমানা হয়েছে সালমানকে। ২০ বছর আগে হওয়া এই মামলা ‘ব্ল্যাকবাক’ নামে পরিচিত। রায়ের পর সালমানকে নিয়ে যাওয়া হচ্ছে যোধপুরের কারাগারে। সেখানেই থাকতে হবে পরবর্তী পদক্ষেপ না নেয়া পর্যন্ত।

যোধপুর কেন্দ্রীয় কারাগারের নিয়ন্ত্রক বিক্রম সিং জানিয়েছেন, সালমান খানের জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে কারাকর্তৃপক্ষ। যোধপুর কারাগারে দুটি নিরাপত্তা ওয়ার্ড আছে। তার কোনো একটিতে থাকবেন সালমান। কিন্তু কোনটিতে থাকবেন তা প্রকাশ করা হয়নি নিরাপত্তার জন্য।

বিজ্ঞাপন

কারা কর্তৃপক্ষ আরও জানিয়েছে, অন্য কারাবন্দীদের মতোই সুযোগ-সুবিধা পাবেন সালমান খান। মেনে চলতে হবে কারাগারের নিয়ম-কানুন। বলিউড ভাইজান খ্যাত এই অভিনেতা ঘুমাবেন মেঝেতে। যোধপুরের ৪০ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা মোকাবেলায় সালমান পাবেন একটি সিলিং ফ্যান।

সালমান তার স্বাভাবিক জীবনে সকালের খাবর কয়টায় খান? তা জানা না গেলেও কারাবন্দী হিসেবে নয়টা থেকে দশটার তিনি পাবেন সকালের খাবার। বেলা ১১টা পর্যন্ত নিজ কারাকক্ষেই থাকতে হবে তার। বেলা ৩টা থেকে ৭টা পর্যন্ত কারাকক্ষের বাইরে ঘুরতে পারবেন সালমান। ৭টার পরপরই রাতের খাবার পাবেন তিনি।

যতদিন সালমান জেলে থাকবেন, এই নিয়ম মেনে চলতে হবে তাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন