বিজ্ঞাপন

‘এখনও ঈদ শপিং করতে পারিনি’

June 12, 2018 | 4:14 pm

নাতিদীর্ঘ চুল, মিষ্টি হাসির মিম মানতাশা। লাক্স সুন্দরী প্রতিযোগিতা ২০১৮-এর মুকুট জয়ী। অভিনেত্রী হিসেবে তার অভিষেক হচ্ছে ছোটপর্দায়। ঈদ উপলক্ষে তিনি অভিনয় করেছেন তিনটি নাটকে। প্রথবারের মতো অভিনয় করলেও সর্বোচ্চ চেষ্টা করেছেন ভালোভাবে কাজ করার। আরও অনেক ভালোলাগার কাজের মধ্যে খেলাটাও তার প্রিয়। ভালোবাসেন পরিবার-বন্ধুদের সঙ্গে খেলা দেখতে।

প্রথমবারের মতো নাটকে অভিনয়ের অভিজ্ঞতা ও বিশ্বকাপ ফুটবলে নিজের পছন্দের দল নিয়ে তিনি গল্প করেছেন সারাবাংলার স্টাফ করেসপন্ডেন্ট রেজওয়ান সিদ্দিকী অর্ণ-এর সঙ্গে।


  • সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর এটা আপনার প্রথম ঈদ আগের ঈদ আর এবারের ঈদের মধ্যে কোন পার্থক্য?

পার্থক্যতো অবশ্যই আছে। এর আগে রোজায় কোন ব্যস্ততা ছিল না। বাসায় থাকতাম। এবার ব্যস্ততা অনেক বেড়ে গেছে। যার কারণে এখন পর্যন্ত শপিং করতে পারিনি। তবে আগে বাসায় যেভাবে ঈদ করতাম সেভাবেই ঈদ করবো। পরিবারকে সময় দিতে চাই।

বিজ্ঞাপন

  • ঈদের কয়টি নাটকে অভিনয় করেছেন?

এবার ঈদে আমাকে তিনটি নাটকে দেখা যাবে। ফেরদৌস হাসানের ‘ভবঘুরে’ নাটকে অভিনয় করেছি। নাটকটিতে আমার বিপরীতে আছেন তাহসান খান। ‘টোনাটুনির প্রেম’ শিরোনামের একটি নাটকে ইমনের সাথে অভিনয় করেছি। এটি পরিচালনা করেছেন তুহিন হাসান। এছাড়া মোস্তফা কামাল রাজের ‘বিবাহ কলহ’ নাটকে অভিনয় করেছি। নাটকটিতে মিশু সাব্বির আছেন আমার বিপরীতে।

  • প্রথমবারের মতো অভিনয় করছেন কোন রকম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে কি?

প্রথম প্রথম তো একটু সমস্যা হচ্ছেই। যেহেতু আমি আগে অভিনয় করিনি সেহেতু সমস্যা হবে এটাই স্বাভাবিক। তবে আমার পরিচালক, সহশিল্পী সবাই অনেক সাহায্য করেছেন। আসলে আমি অনেক ভালো ভালো পরিচালকের সঙ্গে কাজ করেছি। তারা প্রতিটা কাজ আমাকে বুঝিয়ে দিয়েছেন। আমার মনে হয় কাজগুলো ভালো হয়েছে। দর্শকদের ভালো লাগবে।

বিজ্ঞাপন
  • এবার অভিনয় ছেড়ে বিশ্বকাপ ফুটবল প্রসঙ্গে কথা বলতে চাই ধরে নিচ্ছি আপনি ফুটবল খেলা দেখেন কোন দলের সমর্থক আপনি?

আমি আর্জেন্টিনার সমর্থক। মেসির কারণে আমি আর্জেন্টিনার ভক্ত। আমি তার জীবনী পড়েছি। অসাধারণ একজন মানুষ তিনি। মেসি গড গিফটেড একজন খেলোয়াড়। পৃথিবীতে খুব কম মানুষ আছে যাদের ভেতর গড গিফটেড কিছু থাকে।

  • মেসি যদি কখনো আপনাকে বিয়ের প্রস্তাব দেয় তাহলে কি করবেন?

(হেসে) না না, এটা কখনোই সম্ভব নয়। আমি তাকে ভালোলাগার জায়গাটাতেই রাখতে চাই। এর বাইরে কখনো কিছু হওয়ার সম্ভাবনা নেই।

বিজ্ঞাপন
  • চ্যাম্পিয়ন হতে পারে কোন দল?

অবশ্যই আর্জেন্টিনা। আর্জেন্টিনার ভক্ত হিসেবে এটাই আমার চাওয়া। আমার মনে হয় এবার আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। আর এমনটা যদি হয় তাহলে ভক্ত হিসেবে অনেক বেশি আনন্দিত হবো। এখন দেখা যাক কি হয়।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন