বিজ্ঞাপন

এবার নিজের বায়োপিক পরিচালনা করবেন কঙ্গনা

February 14, 2019 | 1:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

কঙ্গনা রানাওয়াতের বৃহস্পতি তুঙ্গে। দিনকে দিন বলিউডে তার পায়ের তলার মাটি শক্ত হচ্ছে। সবশেষ মুক্তি পাওয়া ‘মণিকর্নিকা’ ছবি তারই প্রমাণ দেয়। এই ছবির অন্যতম পরিচালকও ছিলেন তিনি।

এবার কঙ্গনা নিজের বায়োপিক নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন। আর সেই বায়োপিক পরিচালনা করবেন তিনি নিজেই। আর এমনটা যদি হয় তাহলে সেটি হবে অন্যরকম একটি ব্যাপার। কারণ নিজের বায়োপিক নিজেই পরিচালনা করার মতো ঘটনা বলিউডে এর আগে ঘটেনি।  খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।


আরও পড়ুন :  তারকাবহুল দুই ছবি মুক্তি পাচ্ছে শুক্রবার


জানা গেছে, ছবির চিত্রনাট্য লেখার কাজ পুরোদমে চলছে। চিত্রনাট্য লিখছেন কেভি বিজেন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলি’র মতো তুমুল ব্যবসা সফল ছবির চিত্রনাট্য লিখেছেন।

বিজ্ঞাপন

জানা বায়োপিকে কঙ্গনার বলিউড ক্যারিয়ারে অনেক ঘটনা স্থান পাবে। যেখানে বড় অংশজুড়ে থাকবে হৃত্বিক রোশনের সাথে তার প্রেম আর বিচ্ছেদের ঘটনা। এছাড়া ক্যারিয়ারে যাদের সঙ্গে তিনি বিতর্কে জড়িয়েছেন তাদের কথাও থাকবে। তাদের মধ্যে উল্লেখযোগ্য আদিত্য পাঞ্চলি, করণ জোহর, সনু সুদ।

বায়োপিক প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘নিজের বায়োপিক ছবি নির্মাণ করব-এটা সত্য। আমার প্রচুর ভক্ত রয়েছে, যারা আমার সম্পর্কে জানতে চায়। বলিউড ক্যারিয়ারে অনেকের সঙ্গে নানা অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাকে। সেসব ঘটনাও উঠে আসবে বায়োপিকে। আমার বিশ্বাস, এই বায়োপিকে মানুষ সত্যিকারের কঙ্গনাকে চিনবে। এটা কোন প্রোপাগান্ডা ছবি হবে না। ’

তবে কবে নাগাদ শুটিং শুরু হবে সেটা নিয়ে কোন তথ্য পাওয়া যায়নি। এদিকে ‘মণিকর্নিকা’র সফলতার পর খুব শিগগিরই কঙ্গনাকে‘পাঙ্গা’  এবং ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিতে দেখা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  পরিচালকের নাম ছাড়াই মুক্তি পাবে ছবি!


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন