বিজ্ঞাপন

এবার মুম্বাইতে হবে নিকিয়াঙ্কার বাগদান!

August 16, 2018 | 6:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্কের খবর এখন পুরনো। বলিউড অভিনেত্রী এবং আমেরিকান সংগীতশিল্পীর ভবিষ্যৎ পরিরকল্পনা নিয়ে এখন আগ্রহ সবার। গেল জু্লাই মাসে পিপল ম্যাগাজিন প্রকাশ করেছিল এই দুজনের বাগদানের কথা। আংটি বদলের কথা নিয়ে কেউ মুখ না খুললেও সম্প্রতি আঙুল থেকে আংটি খুলে লুকানোর চেষ্টা করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

এবার ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে মুম্বাইতে হতে যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিকের বাগদানের অনুষ্ঠান। ই নিউজের একটি সূত্র বলেছে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার পরিবারের আয়োজনে অনুষ্ঠিত হবে বাগদান অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে অংশ নিতে নিকের পরিবার আগামী সপ্তাহে আসবেন ভারতে। কিছুদিন আগে ভারত থেকে ঘুরে গেছেন নিক জোনাস। কথা বলে গেছেন প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে। এবার আসছে নিকের পুরো পরিবার। লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে নিক জোনাস আংটি পরিয়ে দেন প্রিয়াঙ্কার অনামিকায়।

প্রিয়াঙ্কা এখন ভারতেই আছেন। ‘স্কাই ইজ পিংক’ নামের একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ভারতীয় ঐতিহ্য ও সংস্কার মেনেই সব কাজ এগিয়ে নিতে চান প্রিয়াঙ্কা। আর সে কারণেই নিকের পরিবারকে স্বাগত জানাতে প্রস্তুত প্রিয়াঙ্কার পরিবার। এর মাধ্যমে নিক ও তার পরিবার বুঝতে পারবে প্রিয়াঙ্কার পরিবারিক মূল্যবোধ এবং বিভিন্ন আচার। জানিয়েছে ই নিউজ। প্রিয়াঙ্কা ও নিক কেউই নাকি চিইছেন না এসব কাজে বেশি সময় নিতে। কারণ দুজনেই তাদের নিজ নিজ কাজে ব্যস্ত।

বিজ্ঞাপন

সম্প্রতি ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়ে আলোচনার জন্ম দেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভারত’ শুধু বলিউডের বড় বাজেটেরর ছবিই নয়, এটি বলিউড ভাইজান সালমান খানের সিনেমা। সবাই ধারণা করেছিলেন নিক জোনাসের সঙ্গে বাগদান এবং বিয়ের প্রস্তুতির কারণেই ছবিটি ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

কিন্তু না, হলিউডে নতুন সিনেমায় অভিনয় করার জন্যই ভারত সিনেমা ছেড়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। হলিউডে তার নতুন এই সিনেমার নাম ‘কাউবয় নিঞ্জা ভাইকিং’। হলিউড রিপোর্টার, ভ্যারাইটিসহ আরও বেশ কিছু গণমাধ্যম নিশ্চিত করেছে বিষয়টি। তারা জানাচ্ছে, ‘কাউবয় নিঞ্জা ভাইকিং’ ছবির কেন্দ্রিয় নারী চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ইউনিভার্সাল পিকচার্সের অ্যাকশন ঘরানার সিনেমা হবে এটি। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন ক্রিস প্যাট।

সারাবাংলা/পিএ/আরএসও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন