বিজ্ঞাপন

এবার মেরিনারকেও হারিয়ে দিলো মোহামেডান

May 23, 2018 | 7:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা প্রিমিয়ার লিগে মাত্র কয়েকদিনের প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ক্লাব কাপেরও আগে থেকে দল গুছিয়ে প্রস্তুতি নিয়ে লিগের দাবিদার হিসেবে মৌসুমটা দারুণ শুরু করেছিল মেরিনার ইয়াংস ক্লাব। লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দলের ম্যাচটি তাই ছিলো শীর্ষস্থান টিকে রাখার লড়াই।

শেষ ম্যাচে আরেক জায়ান্ট ঢাকা আবাহনীকে হারিয়ে ফুরফুরে থাকা মোহামেডানের সামনে টিকতে পারলো না মতিঝিলের ক্লাব মেরিনার। ৩-১ গোল ব্যবধানে হেরে টেবিলের দুইয়ে নেমে গেছে লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। অন্যদিকে দুই জায়ান্টকে হারিয়ে শিরোপার আরও কাছে চলে গেছে জিমি-নাসিররা।

গুলিস্তানস্থ মওলানা ভাসানী স্টেডিয়ামে দিনের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি চারটায় শুরু হলেও সন্ধ্যার আগে আগে শেষ হয়েছে সহসার উত্তেজনায়। একাধিকবার ভিডিও রিভিইউয়ে ঘণ্টা খানেক সময় চলে গিয়েছে নীল টার্ফে।

বিজ্ঞাপন

ম্যাচ যে শেয়ানে শেয়ানে হচ্ছিল তার প্রমাণ পাওয়া যায় মাঠেই। যদিও ফুরফুরে থাকা মোহামেডানকে প্রথম ধাক্কাটা দেয় চয়নদের মেরিনার। ৩৪ মিনিটেই ফিল্ড গোলে দুর্দান্তভাবে দলকে এগিয়ে নিয়ে যান হাসান যুবায়ের নিলয়। প্রথমার্ধে এগিয়ে থাকা মেরিনারের জালে পরে বল জড়ায় তেতিয়ে থাকা মোহামেডান। আগেরবার পেনাল্টি স্ট্রোক মিস করলেও পরেরটিতে দলকে সমতায় ফেরান গুজিন্দর সিং। এই ভারতীয়র গোলে ১-১ সমতা আসে। সমতায় যখন ম্যাচ দুলছে, তখনই মোহামেডানের জোড়া আঘাত মেরিনার শিবিরে।

৬৪ ও ৬৮ মিনিটে পিসি থেকে গোল করে মোহামেডানকে জয়ের বন্দরে নিয়ে যান আরেক ভারতীয় অরবিন্দর সিং। এর আগে মেরিনার এগিয়ে যাওয়ার সুযোগ পেলেও পেনাল্টি স্ট্রোক মিস করে বসে। মতিঝিলের ডার্বি জিতে নেয় সাদা-কালোরা।

এ জয়ে ১০ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে অপরাজিত মোহামেডান। টেবিলের শীর্ষেও তারা। মেরিনার ও ঢাকা আবাহনীর সহবস্থান।

বিজ্ঞাপন

দিনের অন্য ম্যাচটি ড্র হয়েছে। সাধারণ বীমা ও পুলিশ ক্লাব ৩-৩ গোলে ড্র করে। সাধারণ বীমার পক্ষে গোল করেন যোগা সিং, আব্দুল্লাহ আল মনসুর ও বিশাল। পুলিশের পক্ষে গোল করেন মো. সোহেল, নাহিদ চৌধুরী ও মাহফুজুর রহমান।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন