বিজ্ঞাপন

এলো ‘পাষাণ’র গান

March 12, 2018 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।। 

বিজ্ঞাপন

আর মাত্র দশ দিন। তারপরই দর্শকদের জন্য মুক্ত করা হবে ‘পাষাণ’। প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে একরকম মুখিয়েই আছে বাংলা সিনেমার ভক্তরা। এদের কথা মাথায় রেখেই সোমবার ছবিটির একটি গান প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

‘ও রানী’ শিরোনামে গানটি প্রকাশ হয়েছে ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে। কবীর বকুলের লেখায় এই গানটিতে কণ্ঠ দিয়েছেন তাসিফ আহমেদ ও মোহনা। গানটির সংগীত আয়োজন করেছেন শওকত আলী ইমন।

‘পাষাণ’ নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সৈকত নাসির। অনেকদিন পর নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। ‘দেশা-দ্য লিডার’ ছবিটি দিয়ে আলোচনায় আসেন তিনি। ভক্তরা আশা করছেন ‘পাষাণ’ ছবিতে দারুণ একটি গল্প উপহার দিতে যাচ্ছেন এই পরিচালক।

বিজ্ঞাপন

চলতি মাসের ২৩ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাষাণ’। ছবিতে মিম একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা ওম। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রয়াত মিজু আহমেদ, শিমুল খান, বিপাশা কবির, সাব্বির সিদ্দিকীসহ অনেকে।

২০১৬ সালের সেপ্টেম্বরে ‘পাষাণ’ ছবির কাজ শুরু হয়। গত ফেব্রুয়ারিতে অ্যাকশন ঘরানার ছবিটি পায় সেন্সর বোর্ডের ছাড়পত্র। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন