বিজ্ঞাপন

এ যেন নিজেকেই ফিরে দেখা

August 14, 2018 | 12:47 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিনী চিত্রনায়িকা’ খ্যাত মৌসুমী। সব বয়সী ও সব শ্রেণীর মানুষ পছন্দ করে এই অভিনেত্রীকে। সবার ভালোবাসা নিয়ে সম্প্রতি মৌসুমী পূর্ণ করেছেন তার অভিনয় জীবনের ২৫ বছর।

এমন গৌরব ও আনন্দের সময় নিজেকে ফিরে দেখার সুযোগ পেয়েছেন মৌসুমী। এ সময় তিনি তার ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন নিজের কিছু না বলা কথা।


আরও পড়ুন :  স্বপ্ন দেখাবে ‘সুই ধাগা’


সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় আমন্ত্রিত অতিথি ছিলেন তিনি। ‘স্টার নাইট’ নামের অনুষ্ঠানে মৌসুমী কথা বলেছেন তার অভিনয় জীবন, ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে। ভবিষ্যতের কথাও বলেছেন কিছু। অনুষ্ঠানটি রেকর্ড করা শেষ। এটি প্রচার হবে ঈদের দিন, রাত ৮টায়।

বিজ্ঞাপন

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও পরিকল্পনায় এবং অজয় পোদ্দারের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মারিয়া নূর।

অনুষ্ঠানে মৌসুমী আবৃত্তি করে শুনিয়েছেন নিজের লেখা কবিতা। গেয়ে শুনিয়েছেন গান। গল্পে গল্পে তিনি জানান, একটা সময় বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার।

বিজ্ঞাপন

১৯৯৩ সালের পর থেকে একটা লম্বা সময় নায়িকা হিসেব দেশীয় চলচ্চিত্র দাপিয়ে বেড়িয়েছেন মৌসুমী। তার সঙ্গে তখন আরও ছিলেন শাবনূর। কে বেশি জনপ্রিয় ছিল? এমন প্রশ্নের উত্তরে মৌসুমী অকপটে স্বীকার করেছেন, শাবনূরই নাকি বেশি জনপ্রিয় ছিল তারচেয়ে। এমনকি স্বামী ওমরসানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রেখেছেন তিনি। যদিও স্বামী ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেছেন তিনি।


আরও পড়ুন :  স্পাইনাল কর্ডের সমস্যায় নওশাবা ঢামেক হাসপাতালে ভর্তি


আড্ডায় ভবিষ্যতের কথাও হয়েছে কিছু। যার মধ্যে ছিল রাজনীতিও। সক্রিয় রাজনীতিতে এখনই জড়িয়ে পড়ার কোনো ইচ্ছা নেই মৌসুমির। তবে সমাজের বা দেশের উপকার হয় এমন যে কোনো কাজে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান।

এসব আলোচনা ছাড়াও অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে মৌসুমীকে চমকে দিতে ক্যারিয়ারের ও জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের ভিডিওবার্তা হাজির করা হয়েছে তার সামনে। যা দেখে আবেগে অশ্রুসিক্ত হয়ে পরেন মৌসুমী।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন