বিজ্ঞাপন

ওয়াটসনের সেঞ্চুরি, শীর্ষে চেন্নাই

April 21, 2018 | 10:16 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

নিজেদের চার ম্যাচের তিনটিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। সবশেষ ম্যাচে দলটি ৬৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে রাজস্থান রয়েলসকে। চেন্নাইয়ের ওপেনার শেন ওয়াটসন টি-টোয়েন্টি ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরির দেখা পান।

পুনেতে এই ম্যাচে আগে ব্যাট করতে নামা চেন্নাই ৫ উইকেট হারিয়ে তোলে ২০৪ রান। জবাবে, রাজস্থান ১৮.৩ ওভারে গুটিয়ে যাওয়ার আগে তোলে ১৪০ রান।

ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের অস্ট্রেলিয়ান ওপেনার ওয়াটসন ৫৭ বলে ৯টি চার আর ৬টি ছক্কায় করেন ১০৬ রান। সুরেশ রায়না ইনজুরি থেকে ফিরে ৯ বাউন্ডারিতে ২৯ বলে করেন ৪৬ রান। ডোয়াইন ব্রাভো ১৬ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া, আম্বাতি রাইডু ১২, ধোনি ৫, স্যাম বিলিংস ৩, রবীন্দ্র জাদেজা ২* রান করেন। রাজস্থানের শ্রেয়ার্স গোপাল তিনটি, বেন লাফিং দুটি উইকেট পান। বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, জয়দেব উদানকাট, কৃশনাপা গৌতম কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

২০৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে আজিঙ্কা রাহানে ১৬, হেনরিক ক্লাসেন ৭, সঞ্জু স্যামসন ২, জস বাটলার ২২, বেন স্টোকস ৪৫, স্টুয়ার্ট বিনি ১৬ রান করেন। চেন্নাইয়ের দীপক চাহার, শার্দুল ঠাকুর, ব্রাভো এবং কার্ন শর্মা দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট তুলে নেন ওয়াটসন এবং ইমরান তাহির। কোনো উইকেট পাননি জাদেজা। ম্যাচ সেরা হন ওয়াটসন।

চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এক নম্বরে চেন্নাই। ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে কলকাতা, ৪ ম্যাচে একই পয়েন্ট নিয়ে তিনে হায়দ্রাবাদ, ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চারে পাঞ্জাব, ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পাঁচে রাজস্থান, ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ছয়ে মুম্বাই, ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সাতে বেঙ্গালুরু এবং ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সবার শেষে দিল্লি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন