বিজ্ঞাপন

ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৈকত নাসির

January 14, 2019 | 2:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

এ বছরে বেশ কয়েকটি ভাল সিনেমা রয়েছে সৈকত নাসিরের হাতে। এরমধ্যে ‘ভিআইপি’ শিরোনামের একটি ছবির ঘোষণা দিয়ে গেলো বছরে দারুণ সাড়া ফেলে দিয়েছিলেন এই নির্মাতা। জানিয়েছিলেন, গায়ক আসিফ ও মাহিয়া মাহি জুটি বাঁধবেন এই ছবিতে। থাকবেন তাসকিন রহমানও। তবে সেই ছবির গল্প আপাতত তুলে রেখেছেন সৈকত নাসির। তার বদলে শুরু করেছেন নতুন একটি ওয়েব সিরিজের কাজ।

‘ট্র্যাপড’ শিরোনামে একটি ওয়েব সিরিজ বানাচ্ছেন ‘দেশা দ্যা লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। ফেব্রুয়ারির এক তারিখে ইন্দোনেশিয়ার বালিতে শুরু হবে এর দৃশ্যধারণের কাজ। অ্যাকশন থ্রিলার ধাঁচের এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একে আজাদ আদর, আইরিন ও আমান রেজা।


আরও পড়ুন :  ‘মি টু’ তে ফাঁসলেন রাজকুমার হিরানি


‘ট্র্যাপড’ প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস।

বিজ্ঞাপন

সারাবাংলাকে সৈকত নাসির জানিয়েছেন, ওয়েব সিরিজটি হবে দশ পর্বের। আর এই সিরিজে অ্যাকশন থাকবে, প্রেম থাকবে আর থাকবে থ্রিলারের হাড়হিম অনুভুতি। আর কাজটি দেখতে হবে সিনেস্পট অ্যাপের মাধ্যমে।

মার্চের ১৬ তারিখে ‘ট্র্যাপড’ প্রকাশ করার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন সৈকত নাসির।

প্রসঙ্গত, ‘দেশা দ্যা লিডার’ ছবির মাধ্যমে বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন সৈকত নাসির। ২০১৪ সাল মুক্তি পাওয়া ছবিটি দারুণ সাড়া ফেলে সেই সময়। এরপর এই নির্মাতা ‘হিরো ৪২০’ ও ‘পাষাণ’ শিরোনামে আরও দুটি ছবি পরিচালনা করেন। দুটি ছবিই ভালো ব্যবসা করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Posted by Saikat Nasir on Sunday, 13 January 2019

 

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘জন্মভূমি’

.   তবে কি এ বছরই ঘটছে ঘটনা!

.   ‘বিসর্জন’ ব্যর্থতায় অনিশ্চিত ‘বিজয়া’

.   ‘গণ্ডি’তে চূড়ান্ত সব্যসাচী, শুটিং মার্চে


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন