বিজ্ঞাপন

কখনো তিনি রাজনীতিকের আত্মীয়, কখনো ব্যারিস্টারের ছেলে

August 16, 2018 | 1:17 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো : ফরহাদ উদ্দিন চৌধুরী (৩৬)। পেশায় একজন ক্ষুদ্র ডিম ব্যবসায়ী। তবে পুলিশের ভাষায়, ফরহাদ আসলে একজন বহুমুখী প্রতারক। বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণা করে শতাধিক মানুষকে পথে বসিয়েছেন তিনি।

বুধবার (১৪ আগস্ট) রাতে নগরীর কালুরঘাট এলাকা থেকে ফরহাদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (এসি-পশ্চিম) মইনুল ইসলাম।

পুলিশ জানায়, বিদেশে নেওয়ার প্রলোভন, ব্যবসায় অংশীদার করা, চাকরি দেওয়া, ঋণ পাইয়ে দেওয়া, কিষোয়ান, থাই ফুড, ওয়েল ফুডসহ বিভিন্ন নামীদামী প্রতিষ্ঠানের ডিম সরবরাহের কাজ পাইয়ে দেওয়াসহ বিভিন্ন কৌশলে প্রতারণা করতেন ফরহাদ।

বিজ্ঞাপন

এসি মইনুল ইসলাম সারাবাংলাকে বলেন, নিজেকে কখনও শীর্ষস্থানীয় রাজনীতিক-শিল্পপতির আত্মীয়, কখনও ব্যারিস্টারের ছেলে পরিচয় দিয়ে ফরহাদ উদ্দিন চৌধুরী প্রতারণা করতেন। এ পর্যন্ত তার প্রতারণার শিকার ৬৫ জন ভুক্তভোগীর খোঁজ পেয়েছে পুলিশ। এদের কাছ থেকে প্রায় ৬০ লাখ টাকা আত্মসাতের কথা গ্রেফতারের পর ফরহাদ নিজেই স্বীকার করেছেন।

প্রতারনার শিকার কর্নফুলী থানার চরপাথরঘাটা এলাকার জনৈক আনিসের দায়ের করা মামলায় ফরহাদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন এসি মইনুল। ফরহাদের বাড়ি পটিয়া উপজেলার ছনহরা গ্রামে।

সারাবাংলা/আরডি/এসএমএন

বিজ্ঞাপন

 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন