বিজ্ঞাপন

কলিনড্রেসকে দেখলো নীলফামারী, রেডিয়ান্টকে চমকে দিলো বসুন্ধরা

September 21, 2018 | 6:55 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নীলফামারীর ফুটবল প্রেকিমরা আজ বিশ্বকাপের ফুটবলার ড্যানিয়েল কলিনড্রেসের ফুটবল নিদর্শন দেখলো চোখের সামনে। গোল না পেলেও গ্যালারি মাতিয়েছেন দারুণ ড্রিবলিং দক্ষতায়। মুগ্ধ করেছেন দেশের ফুটবল সমর্থকদেরও। একইসঙ্গে প্রিমিয়ার লিগে নবাগত বসুন্ধরা কিংস ক্লাবও পেলো উড়ন্ত সূচনা।

উড়ন্ত আত্মবিশ্বাসও বলতে পারেন। এ বছর যেন সব কিছুই জিততে চায় ক্লাবটি। তাই দলে চুক্তি করিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের একাধিক খেলোয়াড়সহ ভালোমানের কয়েকজন বিদেশি খেলোয়াড়। যাদের মধ্যে হাইতিয়ান উসমান জালো আর কোস্টারিকান বিশ্বকাপ খেলুড়ে ফুটবলার ড্যানিয়েল কলিনড্রেস তো আছেই।

ফলাফলটা হাতে-নাতে পেলো বসুন্ধরা কিংস। শুক্রবার (২১ সেপ্টেম্বর) নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে বিকেলে শুরু হওয়া ম্যাচে মালদ্বীপের চ্যাম্পিয়ন ক্লাব নিউ রেডিয়ান্ট ক্লাবকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

বিজ্ঞাপন

ম্যাচের ১৭ মিনিটেই গোলের দেখা পায় ইমন-জনিরা। হাইতিয়ান খেলোয়াড় বেলফোর্টের গোলে এগিয়ে যায় বসুন্ধরা। তার চার মিনিট পরেই তৌহিদুল আলম সবুজের গোলে ব্যবধান দ্বিগুণ করে রেডরা। প্রথমার্ধের আগে অবশ্য ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল মালদ্বীপের ক্লাবটি। ৩৬ মিনিটে পেনাল্টি মিস করেন আলী ফাসির।

দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল হজম করে রেডিয়ান্ট। দুটি গোল আসে আরেক হাইতিয়ান জালো ও সুফিলের পা থেকে। ৬২ মিনিটে একটি সান্ত্বনাসূচক গোল করে মালদ্বীপের ক্লাবটি। তবে, ততক্ষণে বসুন্ধরার নামের পাশে চার গোল লেখা হয়ে গেছে।

এ জয়ে অবশ্য নিজেদের হোম ভেন্যুতে খেলে আত্মবিশ্বাস নিয়ে নিলো ক্লাবটি। সঙ্গে ঘরের মাঠ হিসেবে এই ভেন্যুতেই তারা খেলবে ১৩টি ম্যাচ। দেশের পেশাদার লিগের সর্বোচ্চ ক্লাবগুলোকে জানান দিলো এবার ছেড়ে কথা বলবে না বসুন্ধরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন