বিজ্ঞাপন

কাঙ্গালিনী সুফিয়ার অবস্থার উন্নতি

December 8, 2018 | 1:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

উন্নতির দিকে কাঙ্গালিনী সুফিয়ার শারিরীক অবস্থা। তবে শঙ্কা এখনো কাটেনি। সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন কাঙ্গালিনী সুফিয়ার মেয়ে পুষ্প। তিনি জানিয়েছেন, কাঙ্গালিনী সুফিয়াকে পুরোপুরি সুস্থ করতে অনেক টাকার প্রয়োজন। টাকা সংকুলান করতে হিমশিম খাচ্ছে তার পরিবার।


আরও পড়ুন :  ‘সোনচিড়িয়া’য় ডাকাত সুশান্ত


পুষ্প বলেন, ‘আমরা এখনো কারও সাহায্য পাইনি। অনেকে ফোন দেয়। দেখতে আসে। কিন্তু আর্থিক সহায়তা পাই না। সরকার থেকেও কেউ যোগাযোগ করেনি। ভেবেছিলাম সরকার মায়ের চিকিৎসায় এগিয়ে আসবে। আমরা হতাশ।’

এর আগে গত ৪ ডিসেম্বর জনপ্রিয় বাউল শিল্পী সুফিয়া নিজ বাসায় স্ট্রোক করেন। তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে তার বিভিন্ন রকম পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে বলে জানান পুষ্প। তিনি আরও বলেন, ‘ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করছে।চিকিৎসার প্রয়োজনে আমরা ময়ের কাছে যেতে পারছি না। কি অবস্থায় আছে সেটাও ঠিক জানিনা। তবে শুনেছি মায়ের প্রেশার কম ছিল না। এখনে প্রেশার কমেছে।’

বিজ্ঞাপন

তবে পুষ্প আশা করছেন তার মা কাঙ্গালিনী সুফিয়া সুস্থ হয়ে আবারও গানের জগতে ফিরে আসবেন। একতারা হাতে আবারও ভক্তদের মুগ্ধ করবেন।

কাঙ্গালিনী সুফিয়া ১৯৬১ সালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দির উপজেলার রামদিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৪ বছর বয়সে তিনি তার সংগীত জীবন শুরু করেন। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক মুস্তাফা মনোয়ার তাকে কাঙ্গালিনী উপাধি দেন। তারপর থেকে শিল্পী সুফিয়া খাতুন দেশব্যাপী কাঙ্গালিনী সুফিয়া নামে পরিচিত লাভ করেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

ঐশীর সামনে ইতিহাসের হাতছানি

একযোগে ৬৪ জেলায়…

মুক্তি মিললো মিকা’র


Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন