বিজ্ঞাপন

কাপুর নয় সাঞ্জু’র প্রথম পছন্দ ছিল সিং

June 20, 2018 | 3:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দিন যতো এগিয়ে আসছে সাঞ্জু সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহের পারদ ততোই বাড়ছে। বলিউডের সবচেয়ে ‘বিতর্কিত’ চরিত্র সঞ্জয় দত্তের জীবনী বলেই হয়তো ছবিটি নিয়ে এতো আলোচনা, এতো উৎসাহ। এছাড়াও রাজকুমার হিরানীর পরিচালনা, প্রায় এক যুগ পর একই ছবিতে রনবীর কাপুর ও সোনম কাপুরের অভিনয় এবং বি-টাউনের অসংখ্য তারকার ‘রিয়েল’ জীবনের ‘রিলে’ উপস্থাপনের কারণেও ‘সাঞ্জু’ ছড়াচ্ছে অন্যরকম উত্তাপ।

‘সাঞ্জু’তে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তবে এই চরিত্রটির জন্য তিনি ছিলেন না প্রথম পছন্দ। ছবিটির প্রযোজক বিধু বিনোদ চোপড়া সঞ্জয়ের জন্য প্রথম পছন্দ করেন রণবীর সিংকে। তার সঙ্গে আলোচনাও কিছুটা এগিয়ে নিয়েছিলেন তিনি। পরে পরিচালক রাজকুমার হিরানীর পছন্দ হিসেবে নেয়া হয় রণবীর কাপুরকে।

রণবীর কাপুরের অভিনয়ের ব্যাপারে আপত্তি জানিয়েছেন সালমান খানও। ভাই অবশ্য তার আপত্তির কথা জানান সিনেমার প্রথম ঝলক প্রকাশের পর। সঞ্জয়ের বড় বয়সের চরিত্রে সে নিজে অভিনয় করলেই বেশি ভালো হতো বলে মনে করেন সালমান। তবে আপত্তিটা নিছক মজা করেই তুলেছিলেন সঞ্জয়ের প্রিয় এই বন্ধু। এছাড়া, ক্যাটরিনাকে নিয়ে রণবীরের সঙ্গে একটা ঝামেলার কারণেও এটা বলে থাকতে পারেন সালমান।

বিজ্ঞাপন

সে যাই হোক, ‘সাঞ্জু’ ছবিতে সঞ্জয়ের এমন এক জীবন দেখাবেন হিরানী যা আগে কেউ জানতো না। নার্গিসপুত্রের জেল জীবন ও প্রবাস জীবনের স্পর্শকাতর গল্পগুলোও উঠে আসবে এই সিনেমায়। দেখানো হবে বলিউডের শুরুর দিকে তার প্রেম, বিতর্ক ও অন্ধকার জগতে জড়িয়ে পড়ার ঘটনাগুলোও। থাকবে দাউদ ইব্রাহীম ও ছোট শাকিলের সঙ্গে তার সম্পর্কের গল্পও।

এদিকে, ‘সাঞ্জু’ ছবির প্রথম ঝলক দেখার পর সবচেয়ে বেশি খুশী হয়েছেন যে মানুষটি তার নাম সঞ্জয় দত্ত। বেশ কয়েকবার ছবিটি নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি, প্রশংসা করেছেন রণবীরের অভিনয়েরও। ‘সাওয়ারিয়া’ তারকাকে বুকে জড়িয়ে একটি ছবিও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সঞ্জয়ের বোন প্রিয়া দত্তও প্রশংসা করেছেন ‘সাঞ্জু’র।

বিজ্ঞাপন

‘সাঞ্জু’ ছবিটির ট্রেলার প্রশংসা পাচ্ছে দর্শকদেরও। সবাই অপেক্ষায় আছেন ২৯ জুনের, কারণ সেদিনই প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। ভারতীয় গণমাধ্যমগুলো ধারণা করছে, ‘সাঞ্জু’ ছবিটি জনপ্রিয় হবে। হয়তো এতোটা জনপ্রিয় হবে যে, বলিউডের আয়ের সব রেকর্ড ভেঙ্গে দেবে এই ছবি। এখন দেখার বিষয়, সেই ধারণা কতোটা সত্য হয়।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন