বিজ্ঞাপন

কাবাডি খেলবেন কঙ্গনা

June 12, 2018 | 2:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে আলো ছড়ানো কঙ্গনা রনৌত সিনেমায় নিজের চরিত্র নিয়ে খেলতে ভালোবাসেন। তিনি তার প্রতিটি চরিত্রে হাজির হন ভিন্ন ভিন্ন আবেদন নিয়ে। কখনো তিনি হয়েছেন গ্যাংস্টার, কখনো রানি, কখনো আবার এগিয়ে যাওয়া সাহসি নারী চরিত্রে দর্শকদের মুগ্ধ করেছেন। এবার এই অভিনেত্রীকে দেখা যাবে কাবাডি খেলোয়াড়ের চরিত্রে। বিশেষ সূত্রের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ার।

কঙ্গনা এখন রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। লন্ডনে পুরোদমে চলছে ছবির শুটিং। এর ফাঁকে তিনি তার পরবর্তী ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

ফিল্মফেয়ার জানায়, জুলাইয়ের ১১ তারিখে মেন্টাল হ্যায় কেয়া ছবির শুটিং শেষ করার পর লন্ডন থেকে মুম্বাই উড়াল দেবেন কঙ্গনা। সেখানে বাকি থাকা ‘মনিকার্ণিকা’ ছবির কাজ করবেন। তারপর দুই দিনের একটি ব্রান্ড শুট করার পর নতুন সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি।

বিজ্ঞাপন

কাবাডি খেলার উপর নির্মিতব্য ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। ছবিটি পরিচালনা করবেন আশ্বিনী আয়ার তিওয়ারি। এর আগে তিনি ‘বেরিলি কি বরফি’ নামে একটি ছবি পরিচালনা করেন। আগস্টে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে সূত্র জানায়। এরমধ্যে কঙ্গনা কাবাডি খেলার ওপর বিশেষ প্রশিক্ষণ নিতে আরম্ভ করেছেন। ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করা কঙ্গনা কাবাডি খেলোয়াড় চরিত্রে কেমন অভিনয় করেন সেটা এখন দেখার অপেক্ষা।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন