বিজ্ঞাপন

প্রমাণ পেলে এমপি বদিসহ কাউকেই ছাড় নয়: শিল্পমন্ত্রী

July 18, 2018 | 3:03 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

ঢাকা: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘মাদক নির্মূলের ক্ষেত্রে সরকার জিরো টলারেন্স নীতিতে রয়েছে। এ কথা প্রধানমন্ত্রী একাধিকবার বলেছেন। মাদক ব্যবসায়ী কাউকেই ছাড় দেওয়া হবে না। তথ্য-প্রমাণ সাপেক্ষে সে যেই হোক, তাকে ছাড় দেওয়া হবে না।’ দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো আছে বলেও জানান তিনি।

বুধবার (১৮ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দুপুরে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির  বৈঠক শেষে কক্সবাজার-৪ আসনে (টেকনাফ-উখিয়া) আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুর রহমান বদির মাদক জড়িত থাকার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

কমিটি প্রধান বলেন, কারাগারে যে পরিমাণ বন্দি আছে, তার বেশিরভাগই মাদক ব্যবসায়ী। এরই মধ্যে ৩৭ হাজার ২৭৫ জনকে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ ধরণের অভিযান চলবে।মাদক বিরোধী অভিযানের কারণে গত কয়েকমাসে দেশে অপরাধ কমে গেছে বলেও মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে, মঙ্গলবার রাজশাহীতে মেয়রপ্রার্থীর প্রচারণায় ককটেল হামলার মতো ঘটনা ঘটতেই পারে বলে মন্তব্য করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তবে এক্ষেত্রে ঘটনা ঘটার পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কি পদক্ষেপ নিয়েছে, সেটি দেখার বিষয়  উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যথেষ্ট তৎপর আছে।

বৈঠকে আমীর হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএস/জেডএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন