বিজ্ঞাপন

কালশীতে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

December 21, 2017 | 10:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কালশীতে রেবু আক্তার নামের এক অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে রেবুর শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক রেবুর এক নারী প্রতিবেশী সারাবাংলাকে বলেন,‘আমার বাড়ির পাশেই রেবুর শ্বশুরবাড়ি। বৃহস্পতিবার সকালে জানতে পারি রেবু নাকি আত্মহত্যা করেছে। কিন্তু তার লাশ যখন বের করা হয় তখন লাশের ব্যাগ  রক্তাক্ত অবস্থায় দেখতে পাই।’

রেবুর শ্বশুরবাড়ির সদস্যরা তার ওপর শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেন ওই প্রতিবেশী।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, রেবুর শ্বশুরের নাম আব্দুল খালেক, স্বামী বুলবুল। তার ননদ লুবনা। রেবু অন্তঃসত্ত্বা এবং তার দেড় বছরের  একটি ছেলেও আছে। আমরা বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ছোট ছেলেটির খোঁজ নিতে ওই বাড়িতে গেলে তার শ্বশুরবাড়ির সদস্যরা আমাদের ঢুকতে দেয়নি।

পল্লবী থানার উপ-পরিদর্শক প্রবীণ কুমার ধর সারাবাংলাকে জানান, কালশীর ই ব্লকের ২ নম্বর রোডের ৭৮ নম্বর বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় এখন পযন্ত কেউ কোন অভিযোগ করেন নি। মৃতের স্বজনরা ভোলায় থাকেন। তারা ঢাকায় আসছেন বলে জানিয়েছেন। কিন্তু  তারা এখন পর্যন্ত এসে পৌঁছাননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/জেডএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন