বিজ্ঞাপন

কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ জয়

January 15, 2019 | 5:24 pm

।। কুবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ এ বঙ্গবন্ধু পরিষদ সমর্থিত নীল দল নিরঙ্কুশ জয় লাভ করেছে। ১৫টি আসনের বিপরীতে ১৫টিতেই জয় লাভ করেছেন নীল দল সমর্থিত প্রার্থীরা। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ চলে। এ দিন বিকেলে সাড়ে ৪টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ।

নব নির্বাচিত সভাপতি ড. মো. শামিমুল ইসলাম তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মাসুদা কামালকে ১০৫ ভোটে এবং সাধারণ সম্পাদক পদে ওমর সিদ্দিকী তার একমাত্র প্রতিদ্বন্দ্বি ড. মোহাম্মদ সোলায়মান হোসেনকে ১০৪ ভোটে পরাজিত করেছেন।

বিজ্ঞাপন

এ ছাড়াও নীল দল থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, কোষাধ্যক্ষ প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুজ্জামান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. সজল চন্দ্র মজুমদার, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কাইসার, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মোহাম্মদ জসিম উদ্দিন এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন