বিজ্ঞাপন

কুমার বিশ্বজিৎ-এর বৈশাখী গান

April 15, 2018 | 4:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

‘ঢেউ লেগেছে বাংলা ঢোলে বৈশাখী হাওয়ায়/ রঙে ঢঙে ছন্দে মাতো বাঙালিয়ানায়’- এই কথা সুরে সুরে বলেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। শুধু এই দুটি লাইন নয়, পুরো গানই গেয়েছেন তিনি। পহেলা বৈশাখ কেন্দ্র করে বিশ্বজিৎ-এর এই গানটি গাওয়া। গানের শিরোনাম ‘বৈশাখী প্রেম’।

‘বৈশাখী প্রেম’ গানের মিউজিক ভিডিওর দৃশ্য

 

গানের কথা লিখেছেন সোমেশ্বর অলি ও আল আমিন। এর সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। গানের সঙ্গে তৈরি হয়েছে একটি মিউজিক ভিডিও। অভিনয়শিল্পী অর্থি ও সুমিতকে নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। মডেলদের পাশাপাশি ভিডিওতে রয়েছেন কুমার বিশ্বজিৎ নিজেও।

বিজ্ঞাপন

কুমার বিশ্বজিৎ এই গানে ব্যবহার করেছেন বিশেষ একটি বাদ্যযন্ত্র। এর নাম ‘নাদাসসুয়ারাম’। দক্ষিণ ভারতের গানে ব্যবহার করা হয় এই বাদ্যযন্ত্র। শিল্পী নিজেও এই বাদ্যযন্ত্রের সুরে মুগ্ধ।

শিল্পী কুমার বিশ্বজিৎ জানান, সুন্দরভাবে উপস্থাপন করতে গিয়ে ‘বৈশাখী প্রেম’ গানটি প্রকাশ করতে সময় লেগেছে। তিনি বলেন, ‘ভক্তদের জন্য এটি আমার বৈশাখের উপহার’।

বিজ্ঞাপন

বাংলাঢোলের প্রযোজনায় তৈরি অনলাইনে উন্মুক্ত করা হয় পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) রাতে। অনলাইন ছাড়াও বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন ও টেলিফ্লিক্সে পাওয়া যাচ্ছে ‘বৈশাখী প্রেম’ গানটি।

সারাবাংলা/পিএ

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন