বিজ্ঞাপন

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

July 16, 2018 | 9:43 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন শহর আলী নামে এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, জেলার বিভিন্ন থানায় তার নামে ১২টি মাদকের মামলা রয়েছে।

রোববার (১৫ জুলাই) দিবাগত রাত দুইটার দিকে শহরতলীর হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর নিচে এই ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত শহর আলী কুষ্টিয়ার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ানশুটার গান, তিন রাউন্ড গুলি ও ৬০০ ইয়াবা উদ্ধার করেছে।

গোলাগুলিতে কুষ্টিয়া মডেল থানা উপপরিদর্শক আতিকুর রহমানসহ পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, শেখ রাসেল সংযোগ সেতুর নিচে একদল মাদক ব্যাবসায়ী ইয়াবা কেনা বেচা করছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানার একটি টহল দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা, এসময় পুলিশও পাল্টা গুলি করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় শহর আলীকে উদ্ধার করা হয়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক জানান, শহর আলী মারা গেছেন।

মজমপুরের বাসিন্দা শহর আলীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় এক ডজন মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

 

 

 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন