বিজ্ঞাপন

কেমন যাবে বৃশ্চিক রাশির ২০১৮ সাল

December 31, 2017 | 10:18 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

বৃশ্চিক রাশি (অক্টোবর ২৪ থেকে নভেম্বর ২২)
বৃশ্চিকের উপস্থিতিতে আপনি মৃদু কোলাহল আর তীব্র গতিময় প্রাণশক্তির আভাস পাবেন, আর সেটাই আপনার কাছে তার পরিচয় তুলে ধরবে। সে যতই শান্ত থাকতে চাক না কেন তার এই তীব্র প্রাণোদ্দীপনাকে লুকিয়ে রাখতে পারবে না। ব্যক্তিত্বের উপর বৃশ্চিকের এমন প্রবল নিয়ন্ত্রণ দেখে অনেকেই ঈর্ষাকাত হয়ে পড়ে।  বৃশ্চিকরা স্বেচ্ছায় এবং গৌরবের সঙ্গেই নিজেদের মুখে ভাবলেশহীনতা ফুটিয়ে তোলে। তাদের হাসি খুব দুর্লভ, তবে সেটা নিখাদ। এমনকি তাদের শারীরিক ভাষাতেও তাদের অভিব্যক্তির সঙ্গে সামঞ্জস্য বজায় থাকে।

বিব্রতকর পরিস্থিতিতে যেমন সে কুণ্ঠিত হয়ে উঠবে না, তেমনি অহংকার করার মতো পরিস্থিতিতে ফুলেও উঠবে না। নিজের প্রতিক্রিয়াকে সে চরমভাবে দমিয়ে রাখে, কেননা বৃশ্চিক অন্যদের স্বভাব এবং উদ্দেশ্যকেই বিরামহীনভাবে খুঁজতে থাকে। একই সঙ্গে নিজেকে অন্যের সম্ভাব্য অনুসন্ধানী চোখের দৃষ্টি থেকে মুক্ত রাখে। এ ব্যাপারে সে অত্যন্ত দক্ষ। বৃশ্চিকদের স্বাস্থ্য তাদের স্বভাবের প্রতিফলন ঘটায়। নিজের স্বাস্থ্য সে কঠোর পরিশ্রম করে কিংবা বিষণ্নতায় ভুগে নষ্ট করে ফেলতে পারে, কিন্তু জটিল কোনো রোগ থেকেও শুধু ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে সে সেরে উঠতে সক্ষম। বৃশ্চিক মাত্রই শারীরিক দিক থেকে শক্ত-সমর্থ। তাদের শারীরিক বৈশিষ্ট্যগুলো লক্ষণীয়ভাবে দৃঢ়, তীক্ষ্ম ও পরিষ্কার। তাদের নাক হবে খাড়া, কখনো কখনো টিয়ার ঠোঁটের মতো। সাধারণত তাদের গায়ের রং হয় মলিন, যেন প্রায় স্বচ্ছ এবং তাদের ভ্রূ মোটা যা নাকের উপরে এসে মিলিত হয়।

কেমন যাবে?
আপনার জীবনে আশা-আকাঙ্খা সবই থাকবে। অতীতে করা ভালো কাজের সুফল এবছর ঘরে তুলতে পারেন আপনি। তবে বছরের শেষভাগে এসে সম্পর্কের ক্ষেত্রে কঠিন সময় আসতে পারে। বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এবছর ফোকাস থাকতে হবে, ভালো কিছুর জন্য মনসংযোগ করতে হবে। সতর্কতা ও কূটনীতি দুটোতেই আপনাকে দক্ষ হতে হবে। যতটা পারবেন এই ভালো সময়ের সুযোগ নিন। ২০১৮ সালে বৃশ্চিক রাশির জাতকরা বেশ উন্নতি দেখতে পাবেন কেরিয়ারে। পাশপাশি বেতন উত্তরোত্তর বৃদ্ধির চরম সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে। তবে কেরিয়ারে বেশ শান্ত আর সুস্থির সময় আসতে চলেছে আপনার।

বিজ্ঞাপন

শুভসংখ্যা
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সালের লাকি নাম্বারগুলো হলো- ২৭, ২৯, ৪৫, ৫৩, ৮৯। এই নম্বরগুলো বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পক্ষে শুভ। এই নম্বর বুদ্ধিদীপ্তভাবে ব্যবহার করলে ২০১৮ তে সাফল্য আসবেই।

অর্থখাত
কিছু বিলাসজাত কেনার দিকে এই রাশির জাতকরা ঝুঁকবেন এবং তা কিনেও নেবেন। খুব দামী কিছু গয়না কিংবা সম্পত্তি এই রাশির জাতকরা এবছরে কিনবেন বলে বোধ হচ্ছে।

প্রেম-দাম্পত্য
বছরের শুরুতে সম্পর্কে অস্বস্তিজনক কিছু ঘটতে পারে। সঙ্গী কিংবা সঙ্গীনী অসুস্থ হয়ে পড়তে পারেন। ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চের মধ্যে সময়ে সম্পর্কে তীব্রতা আসবে কিংবা উৎসাহিত হওয়ার মতো দিকে যাবে। ৭ মার্চ থেকে ২ মে-র মধ্যে সময়ও প্রেমের জন্য খুব ভাল সময়। ১ অগাস্ট থেকে ১ সেপ্টেম্বরের মধ্যে সময়ে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে না পড়াই ভাল। আর ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া মাসে সময়টা প্রেমের পক্ষে ভুল ভাল সময়। ১১ অক্টোবরের পর সম্পর্ক আরও জোরদার হবে। ৬ নভেম্বর থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে সময়ে সম্পর্কে আরও রোমান্স আসবে।

বিজ্ঞাপন

ক্যারিয়ার
বৃশ্চিক রাশির জাতকরা বেশ উন্নতি দেখতে পাবেন কেরিয়ারে।  পাশপাশি বেতন উত্তরোত্তর বৃদ্ধির চরম সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে।  তবে কেরিয়ার বেশ শান্তি সুস্থির সময় আসেত চলেছে আপনার।

সারাবাংলা/এসবি/আরএফ

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন