বিজ্ঞাপন

ক্যাটরিনাকে মিডিয়া ম্যানেজার বানালেন শাহরুখ

March 3, 2018 | 11:55 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ক্যাটরিনার সঙ্গে শাহরুখের সম্পর্ক বেশ ভালো। যশরাজ চোপড়ার শেষ সিনেমা ‘জাব তাক হ্যায় জান’-এ কাজ করতে গিয়েই এই দুজনের বন্ধুত্ব শুরু। নিজের জীবনে প্রেমিকের পর শাহরুখকেই গুরুত্বপূর্ণ মানুষ বলে মনে করেন ক্যাটরিনা। আর এই কথা বিভিন্ন সময় গণমাধ্যমেও বলেছেন তিনি।

ক্যাটকেও বেশ পছন্দ করেন শাহরুখ। এতোটাই পছন্দ করেন যে এই নায়িকাকে নিজের মিডিয়া ম্যানেজার বানিয়ে ফেলেছেন শাহরুখ! তবে এই দায়িত্ব নিছক মজা করেই দিয়েছেন বলিউড বাদশাহ।

বিজ্ঞাপন

মাইক্রোব্লগিং সাইট টুইটারে আপকামিং সিনেমা ‘জিরো’র একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন শাহরুখ। সেই ছবিতে তার সঙ্গে দেখা গেছে ‘জিরো’ সিনেমার পরিচালক আনন্দ এল রাই ও ক্যাটরিনা কাইফকে।

ছবির ক্যাপশনে কিং খান লিখেছেন, ‘এদের সঙ্গ এতই মজার এবং উত্তেজনাপূর্ণ যে নিজের চোখ খোলা রাখা দায়। ‘জিরো’র জন্য ওদেরকে আমি খুব সকালে ফোন করার অধিকার দিয়েছি। ছবি: আমার মিডিয়া ম্যানেজার ক্যাটরিনা।’

এই ক্যাপশনের কারণে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হচ্ছে। তবে ক্যাটরিনা এখনো এই ক্যাপশনের জবাবে কিছু বলেননি। তার পক্ষে  আনন্দ এল রাই লিখেছেন, ‘সে (শাহরুখ) ঘুমে এতোটাই ভালো যে দুচোখ বন্ধ করেও ঘুমাতে পারে! (হাসি)।’

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন