বিজ্ঞাপন

ক্যানসার জয় করে ছবি পরিচালনায়

January 16, 2019 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

যুদ্ধটা শক্তই ছিল। ক্যানসারের বিরুদ্ধে যুদ্ধ। ভাগ্য ভালো এখানে পরাজয়ের কোনো ঘটনা ঘটেনি। আর এই যোদ্ধার নাম তাহিরা কাশ্যপ। এই নামটি আগে এত জনপ্রিয়তা না পেলেও, ক্যানসারে আক্রান্ত হওয়ার পর অনেকের কাছেই পরিচিত তাহিরা। তিনি বলিউডের অভিনেতা ও গায়ক আয়ুষ্মান খুরানার স্ত্রী।

তাহিরা কিন্তু তার জনপ্রিয় স্বামীর পদাঙ্ক অনুসরণ করেনি। তিনি নিজস্ব এক পরিচয়ে এগিয়ে যাচ্ছেন। আর সেটি হরো পরিচালনা। মূলত পরিচালক হিসেবেই কাজ শুরু করেন তাহিরা। এখন পর্যন্ত বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করেছেন তিনি।

বিজ্ঞাপন

ক্যানসার জয় করে কাজে ফিরেছেন তাহিরা। আর এসেই লেগে গেছেন কাজে। হাত দিয়েছেন তার প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমায়। ছবির নাম ‘শর্মা জি কি বেটি’। ছবিটির গল্প গড়ে উঠবে শহুরে দ্বন্দ্ব ও নৈতিকতা নিয়ে।

আনন্দের বিষয় হলো ‘শর্মা জি কি বেটি’ সিনেমায় অভিনয় করতে পারেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ভারতীয় ম্যাগাজিন বলিউড হাঙ্গামা জানাচ্ছে ছবিতে নাকি এক লেখকের ভূমিকায় অভিনয় করবেন। এর বেশি কিছু আর জানা যায়নি।

সায়ামি খের নামের এক অভিনেত্রী এই ছবিতে অভিনয় করবেন বলে জানা গেছে। তাকে দেখা যাবে ভারতের একজন আধুনিক তরুণীর ভূমিকায়। আসছে মার্চ মাসে ছবিটি শুটিং শুরু করার ইচ্ছা তাহিরা কাশ্যপের।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/আরএসও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন