বিজ্ঞাপন

ক্লাইমেক্স দৃশ্যের শুটিংয়ে নষ্ট করা হলো ১২ কোটি টাকার সেট!

February 13, 2019 | 4:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডের ছবি দেখেন না এমন মানুষ খুঁজে পাওয়া যাবেনা বললে নেহায়েত ভুল বলা হবেনা। যারা বলিউডি ছবি দেখেন তারা খেয়াল করে থাকবেন ছবিগুলোতে কাহিনীর স্বার্থে বিলাসবহুল বাড়ি, গাড়ি ধ্বংস করা হয় হরহামেশাই। আবার শুটিংয়ের জন্য তৈরী করা হয় কৃত্রিম সেট। যা দেখে বোঝার উপায় থাকে না যে সেটা কৃত্রিম সেট।

কখনো কি ভেবে দেখেছেন, এই যে বাড়ি ঘর ধ্বংস করা হচ্ছে; এই সেট তৈরি করতে কতো টাকা খরচ হয়? যদি না ভেবে থাকেন তাহলে একবার চোখ বুঝে ভাবতে থাকুন। ততক্ষণে একটা ধারণা দেয়া যাক।

সালমান খান-ক্যাটরিনা জুটির ‘ভারত’ ছবির কথা এখানে উদাহরণ হিসেবে ব্যবহরা করা যেতে পারে। সম্প্রতি এই বড় বাজেটের ছবিটির একটি সেট তৈরী করে দৃশ্যধারণের জন্য ধ্বংস করা হয়েছে। যেটির নির্মাণ ব্যয় ছিল ১২ কোটি টাকা! খবরটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বিজ্ঞাপন

এখন থেকে ঠিক ছয় দিন আগের ঘটনা এটি। মুম্বাইয়ের ফিল্ম সিটিতে ১২ কোটি ব্যয়ে সেটটি নির্মাণ করা হয়েছিল। যা দৃশ্যের প্রয়োজনে ভেঙে তছনছ করে দেয়া হয়। মূলত ছবির ক্লাইমেক্স দৃশ্যের শুটিং ছিল সেটি।

এদিকে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সালমান খান, ক্যাটরিনা, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার এবং টাবু একসঙ্গে অভিনয় করবেন। সম্ভবত এটি হতে যাচ্ছে ছবির শেষ দৃশ্যের শুটিং।

‘ভারত’ ছবি দক্ষিন কোরিয়ান ‘অ্যান ওড টু মাই ফাদার’ রিমেক। বৈধভাবে স্বত্ব ক্রয় করে ভারতীয় আদলে নির্মাণ করা হচ্ছে ছবিটি। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন