বিজ্ঞাপন

খালেদার মুক্তির দাবিতে টানা কর্মসূচি

April 22, 2018 | 1:14 pm

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে টানা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

রোববার (২২ এপ্রিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষে কর্মসূচি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।

কর্মসূচির মধ্যে রয়েছে, ঢাকা মহানগর (উত্তর) বিএনপির উদ্যোগে রোববার (২২ এপ্রিল) বিক্ষোভ মিছিল, ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির উদ্যোগে সোমবার (২৩ এপ্রিল) বিক্ষোভ কর্মসূচি।

বিজ্ঞাপন

আগামী বুধবার (২৫ এপ্রিল) বিএনপির উদ্যোগে মানববন্ধ কর্মসূচি পালন করা হবে, এর স্থান ও সময় পরে জানানো হবে ।বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে।

আগামী শুক্রবার (২৭ এপ্রিল) বাদ জুম’আ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনায় সারাদেশে দোয়া কর্মসূচি পালন করবে বিএনপি। ২৮ এপ্রিল শনিবার জাতীয়তাবাদী যুবদল এবং ২৯ এপ্রিল রোববার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকাসহ সাড়া দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে।

বিজ্ঞাপন

এ ছাড়া আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আগামী ১ মে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী শ্রমিকদল শ্রমিক সমাবেশ করবে।

কর্মসূচি ঘোষণার আগে রুহুল কবির রিজভী বলেন, ‘বিএনপির চেয়ারপারসন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনের আপসহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে বর্তমান সরকার। তার মুক্তির দাবিতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে কর্মসূচি ঘোষণা করা হচ্ছে।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ , সহ-দফতর সম্পাদক মুনির হোসেনসহ অনান্য নেতারা।

সারাবাংলা/এজেড/জেডএফ

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

 

 

 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন