বিজ্ঞাপন

‘খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারকরা একতরফাভাবে বিচার কাজ চালাচ্ছে’

September 21, 2018 | 2:22 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ দা‌বি ক‌রে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ডাক্তার তাকে বিশ্রাম নিতে বলেছে, এ জন্য তিনি আদালতে হাজির হতে অস্বীকৃতি জা‌নি‌য়ে‌ছেন। কিন্তু খালেদা জিয়ার এই কথার সূত্রধরে, সরকার মনোনীত বিচারকগণ বেগম খালেদার অনুপস্থিতিতে তার বিরুদ্ধে একতরফাভাবে বিচারকাজ চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপু‌রে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব)-এর উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তি‌নি ব‌লেন, খালেদা জিয়াকে এই ধর‌নের মিথ্যা মামলায় শাস্তি প্রদানের পায়তারা করছে সরকার কিন্তুু জনগণ সেটা কোনো দিন হতে দেবে না। জনগণ একত্রিত হয়ে আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

বিজ্ঞাপন

২০ দলীয় জোটের এই সমন্বয়ক বলেন, ‘দেশে আজ যে সংকট চলছে। আগামী নিবার্চন নির্দলীয় সরকারের অধীনে হলে এই সংকট নিরসন সম্ভব। কিন্তুু বতর্মান সরকার সেটা না করে, এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করার চেষ্টা করছে।

আয়োজক সংগঠনের সভাপতি ফখরুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সাংবাদিক সাখাওয়াত ইবনে মঈন চৌধুরী প্রমুখ।

সারাবাংলা/এমএমএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন