বিজ্ঞাপন

‘গল্পটি শাহরুখ খানকেই চাইছিল’

September 22, 2018 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

শাহরুখ খান তার মুক্তিপ্রতীক্ষিত ‘জিরো’ সিনেমায় নয়া অবতারে হাজির হচ্ছেন। আনন্দ এল রাই পরিচালিত ছবিটিতে তাকে দেখা যাবে একজন বামনের চরিত্রে। বলিউড বাদশার জন্য চরিত্রটি বেশ চ্যালেঞ্জের ছিল। আর তার এই চ্যালেঞ্জের সঙ্গী হয়েছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। ‘জাব তাক হ্যায় জান’ ছবির পর এই ছবিতে এই তিন তারকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

এদিকে পরিচালকের কাছে অনেকের প্রশ্ন ছিলো, এই ধরনের চরিত্রে শাহরুখ খানকে কেনো নির্বাচন করা হলো? পরিচালক আনন্দ এল রাই সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে এই প্রশ্নের উত্তর দিয়েছেন। তিনি বলেছেন, ‘ছবির গল্পটি শাহরুখ খানকেই চাইছিল বলেই তাকে নির্বাচিত করা হয়েছে। বামন চরিত্রের জন্য এমন একজন শক্তিশালী অভিনেতার প্রয়োজন ছিল যিনি নিজের প্রতি খুব আত্মবিশ্বাসী। দুই ফুট মানুষের চরিত্রে অভিনয় করা সহজ নয়। শাহরুখ নিজের দক্ষতা সম্পর্কে আত্মবিশ্বাসী ছিলেন। যেকারণে তিনি চরিত্রটি করতে পেরেছেন।’

বিজ্ঞাপন

সিনেমাটির গল্প কেমন হতে পারে? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এই ছবিতে আমি আপনাদের আবারও প্রচুর মজা দেব। অনেক আবেগ রয়েছে এতে। আনন্দের খোরাক যোগাবে। আমার আগের ছবি থেকে আরও ভালো কিছু করার চেষ্টা করেছি। সিনেমাটি আমার কাছেও চ্যালেঞ্জিং।’

ইতোমধ্যে ‘জিরো’ ছবির টিজার প্রকাশ করা হয়েছে। তারপর থেকে শাহরুখ খান ভক্তদের মধ্যে হৈচৈ পড়ে যায়। এই ছবির সবচেয়ে বড় চমক সালমান খান। এতে বলিউড ভাইজানকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে। চলতি বছরের ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

আনন্দ এল রাই একাধারে পরিচালক এবং প্রযোজক। সবশেষ তার প্রযোজিত ‘মনমার্জিয়া’ ছবিটি মুক্তি পায়। যদিও ৩০ কোটি বাজেটের ছবিটি ফ্লপের তালিকায় নাম লিখিয়েছে। বলিউড বক্স অফিসের তথ্যমতে এটি ২১ কোটি ২০ লাখ রুপি আয় করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও /পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন