বিজ্ঞাপন

গাড়িবহরে হামলা পূর্ব পরিকল্পিত: মির্জা ফখরুল

December 11, 2018 | 5:20 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

দিনাজপুর: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে যাওয়ার জন্যই এই গাড়িবহরে হামলা। এটি একটি পূর্ব পরিকল্পিত হামলা। ক্ষমতাসীনরা যতই উসকানি দিকনা কেন বিএনপি নেতাকর্মীরা কোন উসকানিতে পা দিবেনা। এই নির্বাচনের শেষ দেখেই ছাড়বো।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় গাড়িবহরে হামলার পর সাংবাদিকদের একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, এটি একটি পূর্ব পরিকল্পিত হামলা। এখানে আসা মুহূর্তে নেতা-কর্মীর ওপর হামলা করা হয়। হামলা ঘটনার অনেক পর আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা ঘটনাস্থলে এসেছে। তাদের ঘটনাস্থলে দ্রুত আসা দরকার ছিল। এঘটনায় প্রায় ১০ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে। হামলাকারীদের সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

হামলার বিষয়ে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মির্জা ফখরুলের নির্বাচনী এজেন্ট জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সোমবার (১০ ডিসেম্বর) ঠাকুরগাঁও-১ আসনের বিভিন্ন এলাকায় প্রচারণা চালানোর অনুমতি নিয়েছিলেন। কিন্তু নির্বাচনী নিয়ম ভেঙে মির্জা ফখরুল বেগুনবাড়ি ইউনিয়নে যান। বেগুনবাড়ি যাওয়ার কথা গতকালের আবেদনে উল্লেখ করা ছিলো না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআইআর/এমএইচ

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন