বিজ্ঞাপন

গায়িকা কুসুম, নায়ক ইমন

May 18, 2018 | 5:56 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দুটো সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন ইমন ও কুসুম শিকদার। ‘লাল টিপ’ ও ‘গহীনে শব্দ’ শিরোনামে দুটো ছবিতেই তাদের অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকেরা। সিনেমা দুটো ব্যবসাও করেছে ভালো।

ইমন-কুসুম জুটিকে দর্শকরা সাদরে গ্রহণ করলেও পরবর্তী আর কখনোই জুটি বাঁধতে দেখা যায়নি তাদের। ‘কেন দেখা যায় নি’- এমন প্রশ্নের উত্তরে দুজনেই নীরব থেকেছেন বহুদিন। সমালোচকেরা বলে থাকেন, কোন কারণে হয়তো তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছিল। যদি দূরত্ব সৃষ্টি হয়েও থাকে তবে সেটি এখন অতীত। কারণ ইমন-কুসুম আবারও একসঙ্গে আসছেন পর্দায়।

না, এবারে কোন সিনেমা বা নাটক নয়। দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে দেখা যাবে এ জুটিকে। অনুষ্ঠানে একটি সচেতনমূলক গানের দৃশ্যে অভিনয় করবেন তারা। অভিনয়ের পাশাপাশি কুসুম নিজেই গেয়েছেন গানটি।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে সারাবাংলাকে ইমন বলেন, ‘ইত্যাদিতে কাজ করতে বরাবরই ভালো লাগে। এবার ঈদের কেনাকাটায় মূল্য হ্রাস নিয়ে মজার সব কান্ড করতে দেখা যাবে আমাকে ও কুসুমকে। ক্রেতাদের ঠকাতে দোকানদার যে চালাকি করেন, সেটাই উঠে আসবে এই গানের কথায় ও দৃশ্যে।’

ঈদুল ফিতর উপলক্ষ্যে নির্মিত হচ্ছে এবারের ইত্যাদি। অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিচালনা করছেন খ্যাতিমান নির্মাতা ও উপস্থাপক হানিফ সংকেত।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন