বিজ্ঞাপন

গুঞ্জন নিয়ে যা বললেন তারা

March 19, 2019 | 12:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশি অভিনেত্রী মিথিলাকে বিয়ে করছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জী। গতকাল থেকে খবরটি কলকাতা হয়ে দেশিয় সংবাদ মাধ্যমে ট্রেন্ডিংয়ে ছিল। খবরটির সূত্রধর ভারতীয় একটি গণমাধ্যম। বিশেষ সূত্রের বরাত দিয়ে খবরটি প্রকাশ্যে আনে গণমাধ্যমটি।

বিজ্ঞাপন

তারপর বাংলাদেশের গণমাধ্যমগুলো হুমড়ি খেয়ে পড়ে খবরটির ওপর। গুঞ্জন গুণগুণ করে ছড়িয়ে যায় সবখানে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে মুখরোচক চর্চা।


আরও পড়ুন :  হলিউডের শীর্ষ প্রভাবশালীর তালিকায় প্রিয়াংকা


কিন্তু যাদের নিয়ে বিয়ের গুঞ্জন, তারা কি বিষয়টি সম্পর্কে অবহিত? প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয় সৃজিত মুখার্জীর সঙ্গে। তিনি প্রশ্নটি শুনে প্রথমে হাসলেন। তারপর বললেন, ‘আমি বিয়ে সম্পর্কিত প্রকাশিত খবরগুলো পড়েছি। আমাদের নিয়ে নানান জল্পনা কল্পনা করা হচ্ছে। এসব নতুন কিছু না। পাবলিক ফিগারদের ক্ষেত্রে এমনটা হয়ে থাকে।’

তিনি এসব গুজব এড়িয়ে যাওয়ার অনুরোধ করে বলেন, ‘এসব নিউজ না করে বরং মিউজিক ভিডিওর নিউজ করা উচিত। কারণ অনেক দিন পর অর্ণব গান নিয়ে ফিরছেন। আর মিথিলা তাতে অভিনয় করছেন।’

বিজ্ঞাপন

গুঞ্জনের সূত্রপাত এই সেলফি দুটি থেকে। ছবি: ফেসবুক

কলকাতায় মিউজিক ভিডিওর কাজ শেষে দেশে ফিরেছেন মিথিলা। তার সঙ্গে এ প্রসঙ্গে কথা বলতে চাইলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। কিছুটা বিরক্ত হয়ে বলেন, ‘বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করার প্রয়োজনীয়তা অনুভব করছি না। আমার কাজ নিয়ে আমি অনেক বেশি ব্যস্ত। তাছাড়া এ ধরনের গসিপ নিউজে মন্তব্য করে মানুষকে বিনোদিত করার ইচ্ছা আমার নেই।’

এর আগে সৃজিত মুখার্জীর সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে প্রেমের খবর চাউর হয়েছিল। পরবর্তীতে জানা যায়, আজকাল জয়ার সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না।

প্রসঙ্গত, দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করতে কলকাতা গিয়েছিলেন মিথিলা। সেখানে এক সেলফিতে ধরা দেন সৃজিত ও মিথিলা। সেই সেলফির কারণে জল গড়িয়ে বহুদূর পর্যন্ত পৌঁছে যায়।

বিজ্ঞাপন

জানা গেছে, সৃজিত এই মিউজিক ভিডিওর নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। প্রথবারের মতো তিনি এ ধরণের একটি দায়িত্ব পালন করছেন।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  মোদির বায়োপিকে নয়টি লুকে বিবেক


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন