বিজ্ঞাপন

গেন্ডারিয়ায় শিশুহত্যা মামলার আসামি নাহিদ কারাগারে

January 20, 2019 | 5:41 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।
ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ায় দুই বছর বয়সী শিশুকে ধর্ষণচেষ্টার পর হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামি মো. নাহিদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার (২০ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম নিবারা খায়ের জেসি এই আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিকে, আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা গেন্ডারিয়া থানার এসআই হারুন অর রশিদ। নাহিদ স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। এরপর নাহিদ জবানবন্দি দিতে অস্বীকৃতি জানায় বলে জানান তদন্ত কর্মকর্তা।

এরআগে গ্রেফতারের পর নাহিদ হাসাপাতালে চিকিৎসাধীন ছিল। রবিবার পুলিশ আসামিকে আদালতে হাজির করলে ভিকটিম নিহত শিশুর মা, বাবাসহ প্রতিবেশীরা আদালতে উপস্থিত হন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি গেন্ডারিয়ার সাধনা ঔষধালয়ের পাশে দীন নাথ সেন রোডের বাসায় শিশুটিকে খিচুরি খাওয়ানোর কথা বলে ডেকে নেয় নাহিদ। শিশুটি তার কথামতো বাসায় গেলে তাকে ধর্ষণের চেষ্টা করে সে। এ সময় শিশুটির চিৎকারে নাহিদের ১২ বছর বয়সী মেয়ে এগিয়ে এলে শিশুটিকে তিন তলার খোলা বারান্দা থেকে নিচে ফেলে দেয় নাহিদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

বিজ্ঞাপন

ওই ঘটনায় গত ৬ জানুয়ারি শিশুটির বাবা ইদ্রিস আলী বাদী হয়ে গেন্ডারিয়া থানায় ধর্ষণ ও হত্যায় অভিযোগে মামলাটি দায়ের করেন।

এই ঘটনায় নাহিদকে (৪৫) আটক করতে গেলে টের পেয়ে খোলা বারান্দা দিয়ে পালিয়ে আরও তিনটি বাসার ছাদ দিয়ে গিয়ে নিচে লাফ দেয়। এতে তার দুই পা ভেঙে যায়। এ অবস্থায় তাকে গ্রেফতার করে হাসাপাতালে চিকিৎসা দেওয়া হয়। দীর্ঘদিন পর রোববার তাকে আদালতে হাজির করা হয়।
এদিকে, ঢাকার আদালতে নাহিদের বিরুদ্ধে সাক্ষ্য দেয় তার মেয়ে।
সারাবাংলা/এআই/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন