বিজ্ঞাপন

গোয়া ফিল্ম বাজারে ‘হৃদয়ের রংধনু’

November 20, 2018 | 4:02 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দীর্ঘদিন সেন্সরে আটকে থাকার পর গত ২৩ অক্টোবর সেন্সর ছাড়পত্র পায় সিনেমা ‘হৃদয়ের রংধনু’। দেশে প্রদর্শনের আগে ছবিটি জায়গা করে নিয়েছে ‘গোয়া ফিল্ম বাজারে’। আজ (২০ নভেম্বর) থেকে ভারতের গোয়ায় শুরু হয়েছে গোয়া চলচ্চিত্র উৎসব, চলবে ২৮ নভেম্বর পর্যন্ত। সেখানেই প্রতিবছর বসে চলচ্চিত্রের বাজার।

গোয়া ফিল্ম বাজার দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ফিল্ম বাজার। আর এই বাজারের ভিউ কর্ণারে রয়েছে ‘হৃদয়ের রংধনু’ ছবিটি। ২৪ নভেম্বর গোয়ার স্থানীয় সময় বেলা ২টায় সিনেমাটির একটা প্রদর্শনীও হবে ফিল্ম বাজারে।

বিজ্ঞাপন

এসব কাজে ছবির পরিচালক রাজিবুল হোসেন এখন অবস্থান করছেন ভারতের গোয়ায়। গতকাল (১৯ নভেম্বর) চলচ্চিত্র উৎসবে গিয়েছেন তিনি। সেখান থেকে রাজিবুল হোসেন সারাবাংলাকে বলেন, ‘গোয়া ফিল্ম বাজারে বিভিন্ন দেশের চলচ্চিত্র ব্যবসা সংশ্লিষ্ট মানুষেরা আসেন। সিনেমা পরিবেশনা, প্রদর্শনসহ যৌথ প্রযোজনায় চলচ্চিত্র নির্মাণ নিয়েও আলোচনা করা যায়। আমারও কয়েকটি জায়গায় কথা বলার সুযোগ তৈরী হয়েছে।’

২৪ নভেম্বর ‘হৃদয়ের রংধনু’ সিনেমার এশিয়া প্রিমিয়ার হবার পর দেশে ফিরবেন রাজিবুল হোসেন। গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে দেশের আরেকটি সিনেমা প্রদর্শিত হচ্ছে সেটি হল নূর ইমরান মিঠু পরিচালিত ‘কমলা রকেট’ ছবিটি। উৎসবের ওয়ার্ল্ড সিনেমা প্যানারোমা বিভাগে দেখানো হবে ছবিটি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন