বিজ্ঞাপন

গ্যারেজ কর্মচারীকে খুনের ঘটনায় ১০ কিশোর গ্রেফতার

June 20, 2018 | 2:07 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে মো. সুমন (১৭) নামে এক গ্যারেজ কর্মচারীকে খুনের ঘটনায় ১০ জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এদের বয়স ১৮ বছরের নিচে বলে জানিয়েছে পুলিশ।

কিশোরদের স্বীকারোক্তি মতে পুলিশ সুমনকে খুনে ব্যবহৃত ছোরা এবং ছিনতাই করা মোবাইল উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৯ জুন) রাতভর নগরীর হালিশহর এলাকায় হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ।

বিজ্ঞাপন

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আফতাব আহমেদ সারাবাংলাকে বলেন, গ্রেফতার ১০ জনের সবাই কিশোর অপরাধী। এরা ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধে জড়িত। ১০ জন হলো, আল আমিন (১৬), ফজলে রাব্বি (১৬), আরমান (১৬), মোস্তফা রবির (১৭), মো. ফাহিম (১৭), রাহাত মোমেন (১৫), মো. জনি (১৫), কামরুল হাসান (১৬), মো. ফয়সাল (১৭) এবং মো. মিজান (১৭)।

অভিযানে থাকা নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় গুহ সারাবাংলাকে বলেন, গ্রেফতার ১০ জনের সবাই নিম্নবিত্ত পরিবারের ছেলে। এরা দলবেঁধে চলাফেরা করে। পথে কাউকে একা পেলে ছিনতাই করে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আফতাব আহমেদ সারাবাংলাকে বলেন, আটক ১০ জনের সবাই কিশোর অপরাধী। এরা ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত।

বিজ্ঞাপন

নগরীর থানার হালিশহর আর্টিলারি রোডে আজিজ মিয়া মসজিদের পেছনে ঈদ উল ফিতরের পরদিন গত ১৭ জুন গভীর রাতে এই হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ জানিয়েছে, ১৭ জুন রাত ১২টার দিকে হালিশহরে বিডিআর হল থেকে ঈদে মুক্তি পাওয়া সিনেমা দেখে বের হন সুমন ও তার আরও তিন বন্ধু। তারা হেঁটে আজিজ মিয়া মসজিদের পেছনে যাওযার পর ৮ থেকে ১০ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় সুমনের কাছ থেকে তারা মোবাইল কেড়ে নেয়। সুমন ও তার বন্ধু নূরুল আলম বাধা দিলে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে।

সুমনকে উরুতে এবং নুরুল আলমকে পিঠে ছুরিকাঘাত করা হয়। তবে সুমনের আঘাত ছিল গুরুতর। তাকে রাত তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমন ভোলার চরফ্যাশন উপজেলার মৃত হেদায়েত উল্লাহর ছেলে। চট্টগ্রাম নগরীর হালিশহর থানার চৌচালা এলাকায় তার বাসা ছিল। সেখানেই একটি গাড়ির গ্যারেজে সুমন কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন