বিজ্ঞাপন

গ্রামীণফোনের নতুন সিরিজ ‘০১৩’ চালু

October 14, 2018 | 9:42 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: দেশের গ্রাহকদের জন্য ‘০১৭’ সিরিজের পাশাপাশি ‘০১৩’ সিরিজ চালু করেছে গ্রামীণফোন। রোববার (১৪ অক্টোবর) রাজধানীর একটি হোটেল নতুন এই নম্বর স্কিমের উদ্বোধন করে গ্রামীণফোন। নম্বর স্কিমের উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে ০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান প্রথম কলটি করেন টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে।

মোবাইলে কথা বলার সময় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, ‘যে সাহসের সঙ্গে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।’

বিজ্ঞাপন

স্বল্প সময়ে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি মোস্তফা কামাল। প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে’ বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, সর্বোন্নত নেটওয়ার্ক, অভিনব সেবা এবং প্রতিযোগিতামূলক ট্যারিফ এর কারণে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে কাঙ্ক্ষিত অপারেটর। বিগত ২১ বছর গ্রামীণফোন ০১৭ সিরিজ নিয়ে সারা দেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে। গ্রামীণফোন বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে। ০১৩ নম্বর সিরিজের ক্ষেত্রও আমাদের লক্ষ্য একই থাকবে।

অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে জানানো হয়, ০১৭ এর গ্রাহকরা যে নেটওয়ার্ক ও সেবা পাচ্ছেন, সেই একই সেবা পাবেন ০১৩ সংযোগের গ্রাহকরাও। ০১৩ নম্বরের নতুন সিম কার্ড একই দামে পাওয়া যাবে সিম বিক্রয় কেন্দ্রে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন