বিজ্ঞাপন

ঘুষসহ গ্রেফতার ওয়াসার জাহিদুর রহমানের জামিন নামঞ্জুর

June 27, 2018 | 7:39 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ওয়াসার (জোন-৯) উত্তরা প্রকল্প ব্যবস্থাপক কার্যালয়ের ফিল্ড অফিসার মো. জাহিদুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

দুই লাখ টাকা ঘুষ নেওয়ার সময় গ্রেফতার জাহিদুরের জামিন আবেদনের শুনানি নিয়ে বুধবার (২৭ জুন) ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এই নির্দেশ দেন।

এদিন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকতা দুদকের সহকারী পরিচালক মনিরুল ইসলাম।

বিজ্ঞাপন

আসামিপক্ষে শুনানি করেন আইনজীবী অ্যাডভোকেট শহিদুজ্জামান জামিন। অন্যদিকে দুদকের পক্ষে জামিন আবেদনের বিরোধিতা করেন আইনজীবী আবুল হাসান।

গতকাল (মঙ্গলবার) দুপুরে উত্তরার দক্ষিণ খান এলাকায় ৬ নম্বর সেক্টরে নিজ কার্যালয় থেকে ঘুষের টাকার নেওয়ার সময় জাহিদুর রহমানকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন দুদকের পরিচালক নাসিম আনোয়ার।

জানা গেছে, ওয়াসার এক গ্রাহকের বকেয়া বিল মওকুফ ও নিয়মিত করতে জাহিদুর রহমান ঘুষ দাবি করলে তিনি দুদকে অভিযোগ করেন। তার অভিযোগ আমলে নিয়ে কমিশন থেকে বিশেষ টিম গঠন করে অভিযানে পাঠানো হয়। দুই লাখ টাকা ঘুষ নেওয়ার সময় দুদকের হাতে আটক হন জাহিদুর।

বিজ্ঞাপন

ওই ঘটনায় দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক মো. মনিরুল ইসলাম বাদী হয়ে উত্তরা পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন