বিজ্ঞাপন

চট্টগ্রামে ককটেলসহ জামায়াত-শিবিরের ৫ নেতা আটক

September 17, 2018 | 3:04 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি কোচিং সেন্টোরে অভিযান চালিয়ে ককটেলসহ জামায়াত-শিবিরের পাঁচ নেতাকে আটকের কথা জানিয়েছে পাহাড়তলী থানা পুলিশ।

রোববার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা শহীদনগর রোডে ছবিলা মঞ্জিলের নিচতলায় প্রত্যয় কোচিং সেন্টারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতার হওয়া পাঁচজন হলেন- চট্টগ্রাম মহানগরীর ১১ নম্বর পাহাড়তলী ওয়ার্ড জামায়াতের সভাপতি আবুল হাশেম (৪৬), জামায়াতের পাহাড়তলী থানা ইউনিটের বায়তুল মাল সম্পাদক ফজলুর রহমান প্রকাশ আজাদ (৩৭), ছাত্রশিবিরের সাথী নিজাম উদ্দিন (২৬), ইয়াছির আরাফাত মিঠু ও আমজাদ হোসেন (২৪)।

বিজ্ঞাপন

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ সারাবাংলাকে বলেন, প্রত্যয় কোচিং সেন্টারে বসে জামায়াত-শিবিরের নেতারা অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের জন্য বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে তিনটি ককটেল পাওয়া গেছে। অভিযানের সময় আরও ৯ জন পালিয়ে গেছে।

গ্রেফতার হওয়া পাঁচজনসহ ১৪ জনের বিরুদ্ধে নগরীর পাহাড়তলী থানার উপপরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন