বিজ্ঞাপন

চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তাকে গলা কেটে খুন

May 27, 2018 | 2:47 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সজল নন্দী (৪৮) নামে এক ব্যাংক কর্মকর্তাকে নিজ বাসার ভেতর জবাই করে খুন করা হয়েছে। সজল বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী এবং সঙ্গীত শিক্ষক বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৭ মে) সকাল ১১টার দিকে নগরীর বন্দর থানার মধ্যম হালিশহর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সজল নন্দী নগরীর সল্টগোলা এলাকায় রাষ্ট্রায়ত্ত রুপালী ব্যাংকের শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন। বিবাহিত সজলের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার জৈষ্ঠ্যপুরা গ্রামে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল সারাবাংলাকে জানান, সজলের চাকরিজীবী স্ত্রী রুমা দে সকালে বাসা থেকে কর্মস্থলের উদ্দেশে বাসা থেকে বেরিয়ে যান। বাসায় তখন সজল ছাড়া আর কেউ ছিলেন না। সকাল ৯টার দিকে ওই বাসায় চেঁচামেচি শুনতে পান অন্য ভাড়াটিয়ারা। পারিবারিক ঝগড়া ভেবে কেউ বিষয়টিতে গুরুত্ব দেননি। পরে তারা দেখতে পায়, দরজা খোলা অবস্থায় বাসার ভেতরে সজলের গলাকাটা মরদেহ পড়ে আছে। তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে স্ত্রীও বাসায় আসেন। তিনি বলেন, সজল অফিসে যাবার জন্য ক্যাজুয়াল পোশাকে ছিলেন। এমনকি জুতা-মোজাও পরা অবস্থায় ছিল। এর মধ্যে ওই বাসায় কারা ঢুকেছিল সেটা আমরা তদন্ত করে দেখছি। স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কারও সঙ্গে বিরোধ ছিল কি না সেটাও আমরা খতিয়ে দেখছি।

বিজ্ঞাপন

সজলের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/টিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন