বিজ্ঞাপন

চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

January 15, 2019 | 6:03 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে নূর হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার রউফাবাদ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম তাহেরা বেগম (৩২)। তিনি একটি পোশাক কারখানায় কাজ করতেন। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার সারাবাংলাকে জানিয়েছেন, নূর হোসেন বেকার ছিলেন। তাদের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

আতাউর রহমান আরও জানান, তাহেরা বেগমের এক মেয়ে এবং তার দুই বোনও পোশাক কারখানায় কাজ করেন। রউফাবাদে পাহাড়িকা আবাসিক এলাকায় একটি কলোনিতে তাহেরা বেগম পরিবার নিয়ে থাকতেন। তার দুই বোনও সেখানেই থাকেন। তাদের বাড়ি বাঁশখালী উপজেলায়।

বিজ্ঞাপন

বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার সারাবাংলাকে বলেন, ঘটনার সময় তাহেরা বেগমের মেয়ে ও দুই বোন কর্মস্থলে ছিলেন। বাসায় তাহেরা বেগমের সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। এক পর্যায়ে নূর হোসেন তাহেরাকে মারধর শুরু করেন। এ সময় মাথায় লাঠির আঘাত লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাহেরার তিন সন্তান সে সময় বাসায় ছিল, তাদের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয়ে নূর হোসেনকে ধরে ফেলে।

নূর হোসেনের আচরণ দেখে মনে হয়েছে, তিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন। তাকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আসলেই মানসিক ভারসাম্যহীন না কি হত্যার পর পাগলের অভিনয় করছেন- সেটা আমরা এখনও নিশ্চিত না, বলেন প্রিটন সরকার।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন