বিজ্ঞাপন

চবি’র ৩২ ব্যাচের শিক্ষার্থীদের সংকলন প্রকাশ

December 16, 2018 | 1:24 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৩২তম ব্যাচের সাবেক শিক্ষার্থীরা তাদের প্রথম প্রকাশনা ‘স্বর্ণালী ৩২’ সংকলন প্রকাশ করেছে। এর মোড়ক উম্মোচন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর সার্সন রোডের ‘হাটখোলায়’ এই প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩২তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা তাদের মেধা, মনন ও সৃষ্টিশীল লেখনীর মাধ্যমে একটি সুন্দর সংকলন প্রকাশ করেছে। এর মধ্য দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে তাদের সোনালি সময়ের ইতিহাসকে তুলে ধরেছে। এই ব্যাচের মেধাবী শিক্ষার্থীরা দেশে-বিদেশে নিজেদের কৃতিত্বের স্বাক্ষর রেখে যাচ্ছে। আমাদের এই প্রিয় বিদ্যাপীঠের সুনাম তারা নিয়ে যাচ্ছে অনেক দূর।

বিজ্ঞাপন

চবি ব্যাচ-৩২ ক্লাবের সভাপতি রিপায়ন বড়ুয়ার সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন করিম হেলালের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আলাউদ্দিন, ড. মারুফ, ড. মমতাজ ও ব্যাচের শিক্ষার্থী আফরোজা স্বর্ণা, সাজ্জাদুল আনিস টিটু, নাদারা ফারনাশ শিমুল, এরফান লাভু, সৌমেন মজুমদার, আনোয়ারুল আরিফ, জাহেদ সায়মন, আনিসুজ্জামান, জাফর আহমেদ, রাশেদুল চঞ্চল, মইনুল হোসেন, নায়না আলম, মোস্তফা, শফিকুল, নাজমুল রিমন, সুকুমার, ইফফাত আরা, শেরীন সুমি, রেজাউল, আকতার হোসেন, আমানউল্লাহ।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন