বিজ্ঞাপন

চলমান সম্পর্ক নিয়ে ঢাকা-নয়া দিল্লির সন্তোষ প্রকাশ

August 18, 2018 | 8:13 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দুই দেশের নেতাদের মধ্যে চলমান সম্পর্ক নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এবং ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর শেষকৃত্য অনুষ্ঠান শেষে দুই পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে গত ১৭ আগস্ট অনুষ্ঠিত বৈঠকে এই সন্তোষ প্রকাশ করা হয়। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে শনিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় পাঠানো এক বার্তায় এই তথ্য জানান হয়।

দুই মন্ত্রীর বৈঠকের সময় ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী উপস্থিত ছিলেন উল্লেখ করে বার্তায় বলা হয়, অটল বিহারী বাজপেয়ির শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে আসায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভারতের বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ। পাশাপাশি অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করায়ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

বিজ্ঞাপন

দুই মন্ত্রীর বৈঠকে ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়িকে স্মরণ করা হয়, এই তথ্য জানিয়ে বার্তায় আরও বলা হয়, দুই দেশের নেতাদের মধ্যে চলমান সম্পর্ক নিয়ে দুই মন্ত্রী বৈঠকে সন্তোষ প্রকাশ করেন। উভয়ে আশা প্রকাশ করেন যে, সামনের দিনগুলোতে বিভিন্ন অনুষ্ঠানে দুই দেশের নেতাদের মধ্যে যোগাযোগ আরও বাড়বে।

সারাবাংলা/জেআইএল/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন