বিজ্ঞাপন

‘চাকরির বয়স নিয়ে কোনো কথা বলিনি, টোটালি ফলস নিউজ’

February 16, 2019 | 2:41 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আগামী মাসে সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করে দেওয়া হবে— আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বরাতে প্রকাশিত এমন সংবাদ ‘টোটালি ফলস’ বলে জানালেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, চাকরিতে প্রবেশের বয়স নিয়ে আমি কোনো কথা বলিনি। কারা এই গুজব ছড়াচ্ছে, আমি জানি না। ইট ইজ রিউমার।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বয়স নিয়ে তার বরাতে প্রকাশিত সংবাদ সম্পর্কে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘আমার কোনো ভয়েস আছে? ভয়েস না থাকলে হয় নাকি? নো, এটা ফলস অ্যান্ড ফ্যাব্রিকেটেড। আমি এই ধরনের কথা বলিনি, সরকারের সিদ্ধান্তের আগে কিভাবে বলি! আমি সরকারের ও পার্টির ইমপর্ট্যান্ট জায়গায় আছি। কাজেই আমার রেসপন্সিবল কোনো কথা বলা উচিত।’

তিনি আরও বলেন, চাকরি নিয়ে কোনো সিদ্ধান্ত সরকারি পর্যায়ে এখনও হয়নি। কাজেই আমি এ বিষয়ে কিভাবে মন্তব্য করলাম! আমার তো জানা নেই। ইটস টোটালি ফলস অ্যান্ড ফ্যাব্রিকেটেড।

প্রসঙ্গত, চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছরে উন্নীত করার দাবিতে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হারুন-অর-রশিদ ও যুগ্ম আহ্বায়ক সবুজ ভূইয়াসহ ২৩ সদস্যের প্রতিনিধি দল শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে দেখা করেন। এসময় তারা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছরে উন্নীত করার যৌক্তিকতা তুলে ধরেন।

বিজ্ঞাপন

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন