বিজ্ঞাপন

চার বছরে রেডিও ঢোল

December 10, 2018 | 6:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পালিত হলো রেডিও ঢোল এফএম ৯৪.০ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী। ২০১৫ সালের ১০ই ডিসেম্বর পথ চলার শুরু করে এফএম রেডিও চ্যানেলটি। আজ (১০ ডিসেম্বর)  সকালে মিডিয়া অঙ্গনের পরিচিত মূখ এবং বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তারা একসঙ্গে কেক কাটার মধ্যদিয়ে শুরু হয় জন্মদিনের আয়োজন।

এরপর কারাওকের সঙ্গে গান গেয়ে এবং নানান ধরনের আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী এই উদযাপন।

সম্পূর্ন নতুন চিন্তা নিয়ে শুরু করা এই রেডিওর মূল কথা ছিল ‘অনলি রক স্টেশন অব দ্যা কান্ট্রি’। সেই কথার সাথে মিল রেখেই এখনও বাংলাদেশের একমাত্র রক গানের স্টেশন ‘রেডিও ঢোল’। এফএম রেডিও স্টেশনটি দেশের একমাত্র রেডিও ষ্টেশন যারা ‘রক’, ‘ব্যান্ড মিউজিক’ নিয়ে কাজ করে।

বিজ্ঞাপন

রেডিও ঢোল শুধুমাত্র গানের স্টেশন না। এখানে গান ছাড়াও ‘ইয়ুথ বেসড’ ও ‘বাংলাদেশের ডেভেলপমেন্ট’-কে প্রাধান্য দিয়ে বিভিন্ন অনুষ্ঠান করা হয়। এছাড়ারাও উদ্যোক্তা ব্যবসায়ীদের নিয়েও থাকে নানা আয়োজন। এছাড়া সারাবাংলার সৌজন্যে রেডিও ঢোলে প্রচারিত হয় সংবাদ বুলেটিন।

বর্ষপূর্তির বিশেষ দিনে রেডিওর ডিরেক্টর এবং সিইও সিলভিয়া পারভিন লেনি বলেন, ‘এই প্রতিষ্ঠান আমার সন্তানের মতো। বলতে গেলে এটা আমার নিঃশ্বাস। আমাদের প্রতিযোগিতা শুধু আমাদের সাথেই, কারণ আমাদের মনে হয়, নিজেদের ডেভেলপমেন্ট যত ভাল হবে, তত শ্রোতাদের কাছে পৌঁছাবো। আশাকরি আগামী বছরে শ্রোতারা রেডিও ঢোল নতুন আঙ্গিকে শুনতে পাবে’।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন