বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়িতে হামলার অভিযোগ

December 11, 2018 | 10:55 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী শরীফুজ্জামান শরীফের নির্বাচনি প্রচারের দুটি গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুটি গাড়ী ভাংচুর করা হয়। হামলায় আহত হন অন্তত ৭ নেতাকর্মী।

মঙ্গলবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মুন্সীগঞ্জ পশুহাটের কাছে এই ঘটনা ঘটে।

পরে রাত সোয়া ১০টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব কথা জানান শরীফুজ্জামান।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে জানানো হয়, নির্বাচনি প্রচার কাজ শেষে আলমডাঙ্গা উপজেলা থেকে ফিরছিলেন শরীফ। এ সময় জেহালা ইউনিয়নের মুন্সীগঞ্জ পশুহাটের কাছে ২-৩ শত লোক জয়বাংলা শ্লোগান দিয়ে লাঠিসোটা ও দেশি অস্ত্র নিয়ে তাদের গাড়িবহরে হামলা চালায়। স্থানীয় খাদিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল ও যুবলীগ নেতা হাট মালিক হান্নান এবং শিলনের নের্তৃত্বে এ হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন শরীফুজ্জামান।

এতে চুয়াডাঙ্গা জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক হাফিজ উদ্দিন হাবলু, জেলা যুবদল সদস্য ছোটন, রুবেল, জেলা ছাত্রদল সদস্য মিশা ও সোহেল, দুজন গাড়ী চালক জাহাঙ্গীর ও কাজল আহত হন। এ সময় দুটি গাড়িও ভাংচুর করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান বুলা, মজিবুল হক মজু, খোন্দকার আব্দুল জব্বার সোনা, শ্রমিকদল নেতা এম.জেনারেল ইসলাম, জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি তৌহিদ হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন