বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় ২ কোটি টাকা সমমানের ডলারসহ আটক ৮

March 18, 2018 | 4:37 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ২ লাখ ১৬ হাজার ১০০ ডলার ও ৮ টি লাগেজ সহ আট বাংলাদেশি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ডলারের মূল্য বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৭৯ লাখ ৩৬ হাজার ৩০০ টাকা।

রোববার সকাল ৭টার দিকে বিজিবি- ৬ পরিচালক ইমাম হাসানের নেতৃত্বে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়নগর চেকপোস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক আটজন হলেন আনিসুর রহমান ,আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান ,আল আমিন,উজ্জল আহমেদ ,হেমায়েত আলী ,আতিকুর রহমান ও আব্দুল হান্নান। তাদেরকে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হবে বলে বিজিবি পরিচালক ইমাম হাসান জানান।

বিজ্ঞাপন

বিজিবি পরিচালক ইমাম হাসান আরও জানান, ভারত থেকে ডলার পাচার হয়ে আসছে, এমন খবরে তার নেতৃত্বে বিজিবির একটি বিশেষ দল জয়গনগর চেকপোস্টে অভিযান চালায় । এসময় সন্দেহভাজন আট বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীকে আটক করে তাদের ল্যাগেজে তল্লাশি চালিয়ে ডলারগুলো পাওয়া যায়। এছাড়া তাদের কাছে থাকা ৮টি লাগেজে বিপুল পরিমাণ বিদেশি শাড়িও উদ্ধার করা হয়।

ডলারগুলো জেলা হিসাবরক্ষণ কার্যালয়ে এবং আটক ব্যক্তিদের কাছে থাকা মালামাল কাস্টমসে জমা দেওয়া হবে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

সারাবাংলা/টিএম/এমএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন