বিজ্ঞাপন

চোখের সামনে স্বামীর প্রাণ কেড়ে নিল বেপরোয়া মোটরসাইকেল

July 20, 2018 | 10:55 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: মুক্তার খানের বয়স ৬০ বছর। বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কলিকান্দা গ্রামে। তার স্ত্রী মেহেরুন নেছার (৪৫) চিকিৎসার জন্য এসেছিলেন ঢাকায়। শনিবার চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট নিতে যাচ্ছিলেন মহাখালীতে ক্যান্সার হাসপাতালে।

শুক্রবার (২০ জুলাই) রাত পৌনে ৮টার দিকে মহাখালী পৌঁছান। রাস্তা পার হবেন, এমন সময় একটি বেপরোয়া মোটরসাইকেল ধাক্কা দেয় তাদের।

পথচারীরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মুক্তার খানকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

উদ্ধাকারী পথচারী জামিউল হোসেন জানান, মহাখালী ফ্লাইওভার থেকে দ্রুত গতিতে নেমে আসা একটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে দু’জনই আহত হন।

মেহেরুন নেছা জানান, কেরানীগঞ্জে তার ভাই আব্দুল লতিফ বসবাস করেন। ঢাকায় চিকিৎসা নিতে এসে সেখানেই উঠেন তারা। শনিবার সকালে ডাক্তার দেখাবেন বলে অ্যাপয়েন্টমেন্ট নিতে ক্যান্সার হাসপাতালে যাচ্ছিলেন। ফ্লাইওভারের নিচে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ, উপ-পরিচালক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মুক্তার খানের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মেহেরুন নেছার বাম হাতে ফ্যাকচার হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন