বিজ্ঞাপন

ছাত্রলীগ নেতা হত্যায় দুই আসামি রিমান্ডে

September 25, 2018 | 9:40 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় কারাগারে থাকা দুই আসামি আয়নুল কাদের নিপু ও জাহেদুর রহমান জাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম মো. সফি উদ্দিন এই আদেশ দিয়েছেন।

গত ১৭ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণের পর দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা নগরীর সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে বলেন, তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছিল।

বিজ্ঞাপন

মঙ্গলবার শুনানির পর আদালত তাদের দুইদিনের জন্য হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্লেন্দু বিকাশ চক্রবর্তী।

গত বছরের ৬ অক্টোবর সকালে দক্ষিণ নালাপাড়ার নিজ বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে খুন করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে। এ ঘটনায় সুদীপ্তর বাবা সদরঘাট থানায় অজ্ঞাতপরিচয় ৭-৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে এর আগে গ্রেফতার হওয়া কয়েকজন আসামির জবানবন্দিতে হত্যাকাণ্ডে নিপু ও জাহেদের সম্পৃক্ততা উঠে আসে।

বিজ্ঞাপন

নিপু ও জাহেদসহ সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামিদের সবাই নগরীর লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে পরিচিত।

সুদীপ্ত হত্যা মামলায় সদরঘাট থানা ৯ জনকে গ্রেফতার করেছিল। নিপু ও জাহেদসহ এই মামলার ১১ আসামি বর্তমানে কারাগারে আছেন।

সারাবাংলা/আরডি/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন