বিজ্ঞাপন

ছাড় পেল ঈদের সম্ভাব্য এক সিনেমা

May 20, 2018 | 7:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে দেশীয় প্রযোজনায় নির্মিত শাকিব খান অভিনীত দুটি সিনেমার। যার মধ্যে একটির নাম ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’।

ঈদের সম্ভাব্য সিনেমার তালিকায় থাকা সিনেমার মধ্যে এই ছবিটি প্রথম পেল সেন্সর ছাড়পত্র। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর কমিটির সদস্য মুশফিকুর রহমান গুলজার।

ছবিটি দেশে প্রদর্শন করতে আর কোনো বাঁধা নেই। এখন শুধু প্রযোজক-প্রদর্শক সমিতিতে মুক্তির তারিখ চেয়ে আবেদন করার অপেক্ষা। আবেদন করার পর মুক্তির তারিখ পেলেই সব চূড়ান্ত।

বিজ্ঞাপন

উত্তম আকাশ পরিচালিত ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও নায়িকা বুবলি। চট্টগ্রামের ছেলের চরিত্রে শাকিব খান ও নোয়াখালীর মেয়ে হিসেবে অভিনয় করেছেন বুবলি। আঞ্চলিক ভাষায় হাস্যরসাত্মক গল্পে আরও থাকবে রোমান্স ও অ্যাকশন। চট্টগ্রাম ও নোয়াখালী আঞ্চলিক ভাষায় সংলাপ আছে সিনেমায়। আঞ্চলিক ভাষায় একটি গানও শুনতে পাবেন দর্শক-শ্রোতারা।

‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎসহ অনেকে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন